TechJano

অনুপ্রেরণার নাম হবে জীসানের ‘হৃদয় থেকেই আসে বিজয়’

একটাই তো জীবন। সেখানে দুঃখ তরঙ্গের খেলা, আশা তার একমাত্র ভেলা। আবার কখনো উদ্দাম আনন্দে ভরা সুখ। ব্যর্থতা আর সফলতার সমষ্টিই আমাদের এই ক্ষুদ্র জীবন। এই জীবন যদি অন্য জীবনের জন্য কাজে আসে তাহলে সেটাই হয় আদর্শ ও মহৎ জীবন। এ আদর্শ জীবনের পাথেয় হয়ে উঠতে পারে কিছু প্রেরণা। আমাদের সমাজে কিছু মানুষ আছেন যাঁরা অন্যকে প্রেরণা দেন। তাঁদের প্রেরণার মধ্যে নিজের জন্য প্রেরণা খুঁজে পান।

মো: সোলায়মান আহমেদ জীসান তেমনই একজন মানুষ। সামাজিক যোগাযোগের মাধ্যম ছাড়াও বিভিন্ন মাধ্যমে মানুষকে অনুপ্রেরণা দেওয়ার কাজ করে যাচ্ছেন। দেশজুড়ে অনুপ্রেরণা দায়ক সুবক্তা হিসেবেও পরিচিতি পেয়েছেন তথ্যপ্রযুক্তি শিল্পের এ মানুষটি। সদা হাসিমুখ আর নির্ভেজাল প্রাণের সৗরভ মেশানো মানুষটির দুটি কথা শুনলেই মন ভরে উঠবে অমলিন সৗরভে। সম্প্রতি তিনি মাত্র ৩ মিনিট ৩৪ সেকেন্ডের একটি ভিডিও উন্মুক্ত করেছেন ফেসবুকে। এটি যদি হেডফোন দিয়ে শুনেন অনেব বেশি ভালো লাগবে।
সোলায়মান আহমেদ জীসান টেকজানো কে বলেন, আমি আমার জীবনের জয়-পরাজয় নিয়ে অনুপ্রেরনামুলক একটি ভিডিও তৈরী করেছি যার নাম ‘হৃদয় থেকেই আসে বিজয়’। সবাই দেখবেন, আর যদি কারো ভালো লাগে তাহলে আপনার মত আরো অনেক মানুষকে দেখতে শেয়ার করুন। একটি শেয়ার একটি অনুপ্রেরনা হতে পারে।
আশা করি সবাই তাঁর ভিডিওটি শেয়ার করে মতামত দেবেন।
ভিডিওটি দেখার লিংক হচ্ছে

এন্টিভাইরাস সফটওয়্যার সেক্টরে ক্যারিয়ার

Exit mobile version