TechJano

আজ থেকে দেশব্যাপী সেবা দেবে ইজিয়ার

এবার বৃহত্তর পরিসরে ঢাকা থেকে আন্তঃজেলাভিত্তিক রেন্ট-এ-কার সেবা চালু করতে যাচ্ছে রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ার। যাত্রার শুরুতে শুধুমাত্র ঢাকাতেই রাইড শেয়ারিং সেবা প্রদান করছিল ইজিয়ার। এবার প্রতিষ্ঠানটি ২১ মে থেকে আন্তঃজেলাভিত্তিক এই সেবাটি চালু করছে।২০ মে, রবিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ইজিয়ার বিশ্বাস করে, তাদের সেবার পরিধি বাড়িয়ে দেশের সামগ্রিক উন্নয়ন এবং যোগাযোগ খাতে প্রত্যয়ী ভূমিকা রাখবে তাদের নতুন এই কর্মপরিকল্পনা।
যাত্রীরা দূর গন্তব্যে যাওয়ার জন্য গাড়ি পেতে যে ভোগান্তি পোহাতে হয় সেটা অনেকাংশেই লাঘব হবে বলে প্রতিষ্ঠানটির বিশ্বাস।

যে কেউ যাত্রী সেবা দিতে চাইলে গুগল প্লে-স্টোর থেকে ‘ইজিয়ার ড্রাইভ’ অ্যাপটি ডাউনলোড করে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে ইজিয়ারের সঙ্গে যুক্ত হতে পারবেন। যাত্রী সাধারণ ‘EZZYR’ অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন রাইড শেয়ারিং সেবা গ্রহণ করার জন্য। যা যে কেউ যাত্রী সেবা দিতে চাইলে গুগল প্লে-স্টোর থেকে ‘EZZYR DRIVE’ অ্যাপটি ডাউনলোড করে সম্পূর্ণ করে ফেলতে পারেন। রেজিষ্ট্রেশন প্রক্রিয়াটি এবং যুক্ত হয়ে যেতে পারেন ইজিয়ারের সঙ্গে।

ইজিয়ার হচ্ছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান। ইনোভেডিয়াস বেসিস এবং ই-ক্যাবের মেম্বার প্রতিষ্ঠান। ইনোভেডিয়াস মূলত সফটওয়্যার ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট এবং আইটিইএস পরামর্শদাতা প্রতিষ্ঠান হিসেবে সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছে।

Exit mobile version