TechJano

আনুষ্ঠানিকভাবে বেসিসের সভাপতি হলেন সৈয়দ আলমাস কবীর

বেসিসের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মেট্রোনেট বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবীর। বেসিস কার্যালয়ে আজ বেলা ৩:৩০ মিনিটে অনুষ্ঠিত নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যদের পদবন্টন নির্বাচনে তিনি সভাপতি হিসেবে নির্বাচিত হন। গত ৩১ মার্চ নির্বাচনে ফলাফলের পরপরই অবশ্য তিনি প্রেসিডেন্ট হচ্ছেন বলে এক সভায় সিদ্ধান্ত হয়েছিল।
পাশাপাশি, দুই বছর মেয়াদী (২০১৮-২০) বেসিস কার্যনির্বাহী পরিষদের জ্যেষ্ঠ সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইউওয়াই সিস্টেমস লিমিটেড এর চেয়ারপারসন ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারহানা এ রহমান। সহ-সভাপতি (প্রশাসন) নির্বাচিত হয়েছেন বিজনেস অটোমেশন লিমিটেডের পরিচালক শোয়েব আহমেদ মাসুদ এবং সহ-সভাপতি (অর্থ) নির্বাচিত হয়েছেন ¯েপকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসালটিং লিমিটেডের ম্যানেজিং পার্টনার মুশফিকুর রহমান।
পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জানালা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তামজিদ সিদ্দিক ¯পন্দন, শুটিং স্টার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিদারুল আলম, দোহাটেক নিউ মিডিয়ার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা, ফ্লোরা টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম এবং আজকের ডিল ডটকম লিমিটেডের পরিচালক একেএম ফাহিম মাসরুর।
উল্লেখ্য ৩১ মার্চ, ২০১৮-২০ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

Exit mobile version