TechJano

আরো দাম কমল স্যামসাং ফোনের, জেনে নিন স্যামসাং ফোনের এখনকার দাম

পবিত্র ঈদের আমেজ অক্ষুন্ন রাখতে ফ্ল্যাগশীপ ডিভাইস- গ্যালাক্সি এস১০ সিরিজ, গ্যালাক্সি নোট ৯ ও গ্যালাক্সি এস৯ প্লাস ক্রয়ে আকর্ষণীয় অফার দিচ্ছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। দেশব্যাপি অনুমোদিত স্যামাসং আউটলেট ও অনলাইন স্টোরগুলোতে আগামি ১১ জুন, ২০১৯ তারিখ থেকে অফারটি কার্যকর হতে যাচ্ছে।
প্রিমিয়াম টেকনোলজি ও ইনোভেশনের গ্যালাক্সি নোট৯ ক্রয় করা যাবে ৯৪,৯০০ টাকার পরিবর্তে ৭৪,৯০০ টাকা। পাশাপাশি, দূর্দান্ত গ্যালাক্সি এস৯ প্লাসের ক্রয়মূল্য নির্ধারণ করা হয়েছে ৭০,৯০০ টাকার পরিবর্তে ৫৫,৯০০ টাকা।
অন্যদিকে, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটের মাধ্যমে এক্সচেঞ্জ অফারে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ফ্ল্যাগশীপ সিরিজ গ্যালাক্সি এস১০-এর ডিভাইসগুলো ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১৫,০০০ টাকা বাড়তি ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।
এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ব্যবহারকারীদের মূল চাহিদা এবং হ্যান্ডসেটের ডিজাইন ও ফাংশনে সফলতা অর্জনের ক্ষেত্রে সবসময় গভীর নজর দেয় স্যামসাং, যা যেকোনো অসম্ভবকে সম্ভব করে তোলে। উৎসবমূখর এই মৌসুমে ক্রেতারা ব্যাপক সাড়া দিয়েছেন এবং উক্ত ক্যাম্পেইনের মাধ্যমে আমরা তাদের প্রতিদান দেয়ার চেষ্টা করছি।”

স্যামসাং
রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণাদান সহ ভবিষ্যতের আকৃতিদানে কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে।

Exit mobile version