TechJano

আসুসের সব ল্যাপটপে উইন্ডোজ টেন

এখন থেকে দেশের বাজারে আসুসের সব নোটবুকে দেয়া থাকবে বিশ্বের জনপ্রিয় অপারেটিং সিস্টেম উইন্ডোজ টেন। ফলে ব্যবহারকারীরা নিত্য নতুন সব আপডেট পাবেন। সঙ্গে থাকবে নিরাপত্তা জনিত সমস্যার সমাধান। আসুস নোটবুকে উইন্ডোজ টেনে ব্যবহারকারী উইন্ডোজ হ্যালো ফিচারও উপভোগ করতে পারবেন।

উইন্ডোজ টেন সব থেকে নিরাপদ উইন্ডোজ অপারেটিং সিস্টেম। যাতে ব্যবহারকারী তার ল্যাপটপটির জীবনকাল পর্যন্ত নতুন আপডেট নিতে পারবেন। এতে প্রয়োজনীয় নিরাপত্তাজনিত সফটওয়ার বা অ্যাপস গুলো বিল্ট-ইন দেয়া থাকে। যেমন উইন্ডোজ ডিফেন্ডার অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশন।

উইন্ডোজ ডিফেন্ডার এন্টি ভাইরাস সার্বক্ষণিক আপডেট থেকে কম্পিউটারকে ইমেইল কিংবা অ্যাপ্লিকেশানের সাথে আসা ভাইরাস, ম্যালওয়ার বা স্পাই ওয়ার থেকে রক্ষা করে। এছাড়াও যেকোনো প্রয়োজনে আসুস নোটবুক ব্যবহারকারীরা তার উইন্ডোজ সম্পর্কিত সমস্যার সমাধান সরাসরি মাইক্রোসফট সাপোর্ট সেন্টারে কল বা লাইভ চ্যাট থেকে সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও আসুস নোটবুকের সাথে শুধু মাত্র উইন্ডোজ অপারেটিং সিস্টেমে ব্যাবহার উপযোগী অনেক প্রয়োজনীয় অ্যাপ্লিকেশন দেয়া থাকে। আসুস স্প্লেনডিড ল্যাপটপের ডিসপ্লের রঙ ও অভিজ্ঞতাকে পরিবর্তন ও পরিবর্ধন করতে সাহায্য করে। সনিক মাস্টার টেকনোলজি নোটবুকের শব্দ পরিবর্তন করে গান শোনা ও সিনেমা দেখায় নতুন অভিজ্ঞতা দিবে। আরওজি গেমিং সেন্টার ব্যবহার করে প্রফেশনাল গেমারা তার পছন্দমত হার্ডওয়ার টিউন করতে পারবেন।

আসুস বাংলাদেশের কান্ট্রি-প্রধান জনাব আল-ফুয়াদ বলেন, ‘আসুস হার্ডওয়্যার ও সফটওয়্যারের ক্ষেত্রে গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা ও নিরাপত্তা প্রদানের লক্ষ্যে মাইক্রোসফটের সাথে দীর্ঘ দিন ধরেই কাজ করে আসছে । গ্রাহকরা এখন আসুস ল্যাপটপে উইন্ডোজ টেন অপারেটিং সিস্টেম পাবেন।

Exit mobile version