TechJano

ই-কমার্স সাইট থেকে পণ্য কিনে প্রতিদিন পুরস্কার জেতার সুযোগ

এসএসএল কমার্জ নিয়ে এসেছে ‘ভ্যালেনটাইনস ফেস্ট’। এই ক্যাম্পেইনে থাকছে পাঁচটি মেগা পুরস্কার জেতার সুযোগ। একই সঙ্গে থাকছে প্রতিদিনই দারুণ সব উপহার জিতে নেওয়ার সুযোগ। ক্যাম্পেইনটি শুরু হয়েছে ১ ফেব্রæয়ারি থেকে, চলবে আগামী ১৩ ফেব্রæয়ারি পর্যন্ত।
২০০০-এরও বেশি ই-কমার্স সাইট থেকে ক্রেতারা তাদের পছন্দ মতো শপিং করে এসএসএল কমার্জ-এর পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে প্রতিদিন ২০০০ টাকারও বেশি পেমেন্ট করলেই থাকছে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ।
এই ক্যাম্পেইনের স্পন্সর হিসেবে রয়েছে- গ্রীন ভিউ গলফ রিসোর্ট, যন্তর মন্তর ফটোগ্রাফি, গ্রাউন্ডলিংক কার রেন্টালস, চলো ঘুরি, ভ্রমণ ডটকম ডটবিডি, পাঠাও এবং গেজেটো।
ক্যাম্পেইনের ১ম পুরস্কার বিজয়ী তার প্রিয়জনকে সঙ্গে নিয়ে গ্রীন ভিউ গলফ রিসোর্ট-এ একদিন সময় কাটানোর সুযোগ পাবেন। একই সঙ্গে থাকছে রিসোর্টের মধ্যে ফ্রি প্রফেশনাল ফটেশ্যুট এবং লাঞ্চ করার সুযোগ। ২য় পুরস্কার বিজয়ী পাবেন প্রিয়জনকে সঙ্গে নিয়ে কক্সবাজার ঘুরার সুযোগ। ৩য় পুরস্কার বিজয়ী পাবেন প্রিয়জনকে সঙ্গে নিয়ে সুন্দরবন ট্রিপ এবং ৪র্থ পুরস্কার বিজয়ী পাঁচজন পাবেন প্রিয়জনকে সঙ্গে নিয়ে ভ্যালেনটাইনস ডিনার জেতার সুযোগ। ৫ম পুরস্কার বিজয়ী ১৫ জন পাবেন প্রিয়জনসহ পাঠাও থেকে কার প্লাস প্রোমোকোড। ১৫ জন বিজয়ী দুইটি করে মোট ৩০টি কুপন কোড পাবেন। দৈনিক পুরস্কার বিজয়ীরা পাবেন একটি ইয়ারফোন এবং ভ্যালেনটাইনস ডে উপলক্ষ্যে বিশেষ বেলুন। বিস্তারিত জানতে লগইন করুন- https://www.sslcommerz.com/valentines/

Exit mobile version