TechJano

একমির পণ্য বেচবে দারাজ

দারাজ আর একমি চুক্তি করেছে। ২০০৫ সাল থেকে একমি এগ্রোভেট অ্যান্ড বেভারেজস লিমিটেড এফএমসিজি ব্যবসায় যাত্রা শুরু করে। কাঁচামাল সংগ্রহ থেকে প্যাকেজিং পণ্য বাছাই করা থেকে শুরু করে মানসম্মত পণ্য সরবরাহ করতে একমি সর্বদাই নিবেদিত ও প্রতিশ্রুতিবদ্ধ।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের হেড অব লাইফস্টাইল শায়ন এম আঞ্জির হোসেন ও একমির হেড অব সেলস আয়ামিন হোসেন চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন শিহাব উদ্দিন, হেড অব ক্যাটাগরিএবং আহমেদ মুনতাসির, ভেন্ডর ম্যানেজার প্রমূখ। এছাড়াও একমি থেকে উপস্থিত ছিলেন সাব্বির আহমেদ সাইমুম, ব্র্যান্ড ম্যানেজার; মোঃ নূর হসেন, সেলস ম্যানেজার; মোঃ সোলায়মান হক সুমন, রিজিওনাল সেলস ম্যানাজার এবং নিজাম উদ্দিন আহমেদ, ব্র্যান্ড এক্সিকিউটিভ।
দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব লাইফস্টাইল শায়ন এম আঞ্জির হোসেন চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন – “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। একমির সাথে চুক্তির ফলে দারাজ বিডি ওয়েবসাইটে(daraz.com.bd) এখন মানসম্মত এফএমসিজি পণ্য আরো বেশি পাওয়া যাবে।”
এদিকে,একমির হেড অব সেলস আয়ামিন হোসেনবলেন, “আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হয়ে বেশ আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতার কাছেপৌঁছতে পারবো। আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘস্হায়ী হবে।”

Exit mobile version