TechJano

এখন খুব সেল হচ্ছে অপো এফ ৯!

সম্প্রতি দেশের বাজারে বিক্রি শুরু হয়েছে অপোর ফ্ল্যাগশিপ এফ ৯ ফোন। ফোনটি কি সাড়া জাগাতে পেরেছে?সম্প্রতি অপো বাংলাদেশের এক কর্মকর্তা এক সাক্ষাতাকারে বলেছেন, চলতি বছরে আমরা ‘অপো এফ সেভেন’ লঞ্চ করেছিলাম। এটি খুব হট সেল ছিলো। আরো সেট রয়েছে আমাদের। তবে রিসেন্ট আমরা উদ্বোধন করেছি বিদেশে সাড়া জাগানো স্মার্টফোন ‘অপো এফ নাইন’।

বিশেষ কিছু ফিচারের কারণে এটি এখন খুব সেল হচ্ছে। আগের তুলনায় অনেক সেলও বেড়েছে। এর কারণ, ফোনটির আউট লুকিং বা কালার। ফোনটির প্রায় প্রতিটি ফিচারই একেবারেই নতুন এবং অপো এসব ফিচারে অবিশ্বাস্য সাফল্য দেখিয়েছে। এই ফোনের সবচেয়ে বড় আকর্ষণ ভিওওসি (বুক) ফ্ল্যাশ চার্জিং এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন। যা ফোন ব্যবহারকারীদের জন্য নতুন এক অভিজ্ঞতা। যা দিয়ে আপনি ৫ মিনিট চার্জ দিয়ে ২ ঘন্টা কথা বলতে পারবেন। যেটি খুব পরীক্ষিত এবং আন্তর্জাতিক বাজারে ৯০মিলিয়ন ব্যবহারকারী রয়েছে এই ভিওওসি চার্জিং সিস্টেমের।

শুধু তাই নয় একসাথে চার্জ দিয়ে গেম খেলতে পারবেন। ওয়ারটার ড্রপ ডিসপ্লেসহ অন্যন্য ফিচারের কারণে এটি এখন হট মডেল। সামনে আরো ভালো কিছু রয়ে অপো লাভারদের জন্য।

ফোনের বাজার সম্পর্কে তিনি বলেন, একদিকে বাজার কমছে। অন্যদিকে কিন্তু আবার চাহিদাও বাড়ছে বলতে হবে। কিন্তু দেশের বাজারে গ্রে-পণ্যে ঢুকছে। যার করছে বাজারে একটু ঝামেলা হচ্ছে। যে করেই হোক গ্রে প্রোডাক্ট প্রবেশ বন্ধ করতে হবে। এজন্য দেশের সব ব্র্যান্ড, আইসিটি ডিভিশন, যারা এর দায়িত্বে রয়েছে সবাই একসাথ হয়ে কাজ করতে হবে।

Exit mobile version