TechJano

এবার কম দামে এস১ এর ৪ জিবি সংস্করণ

বহুজাতিক চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো এস১ মডেলের নতুন সংস্করণ ‘এস১ নিউ’ বাজারে নিয়ে আসছে। ৪ জিবি র‌্যাম সমৃদ্ধ এই সংস্করণের মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা।
১১ সেপ্টেম্বর, বুধবার থেকে বাংলাদেশের গ্রাহকরা ’এস১ নিউ’ স্মার্টফোনটির জন্যে প্রি বুকিং দিতে পারবেন।  ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তিসমৃদ্ধ ভিভো এস১ নিউ ফোনে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন (এআই) ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি এবং কৃত্রিম বুদ্ধিমত্তার তিনটি রিয়ার ক্যামেরা।

৪ জিবি র‌্যাম ছাড়াও ফোনটিতে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ৬ দশমিক ৩৮ ইঞ্চির এফএইচডি প্লাসডিসপ্লের ফোনটিতে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন তিনটি রিয়ার ক্যামেরা যথাক্রমে ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের। রেজ্যুলেশন ১০৮০ ২৩৪০ মেগাপিক্সেল।
ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ফানটাস ওএস ৯.০ এবং অক্টাকোর প্রসেসরে। ফোরজি প্রযুক্তি ব্যবহার উপযোগী ফোনটিতে ইউএসবি ওটিজি ব্যবহার করা যাবে। ভিভো এস১ নিউ ফোনে ওয়াইফাই, এফএম, বøুটুথ ভি ৫.০, জিপিএস, এ-জিপিএস, মাইক্রো ইউএসবি সুবিধাও সংযোজিত হয়েছে।
ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডিউক বলেন, “গ্রাহকের সাধ ও সাধ্যের মধ্যে সবচেয়ে ভালো ফোনটি বাজারে উন্মুক্ত করার ব্যাপারে ভিভো সবসময়ই আগ্রহী। এস১ ফোনের চেয়ে এস১ নিউ ফোনের দাম প্রায় তিন হাজার টাকা কম। এর মাধ্যমে ফোন কেনায় ক্রেতারা পছন্দের আওতা আরেক ধাপ বাড়লো।”

Exit mobile version