TechJano

কানাডায় মাইলসের ৫ কনসার্ট, সঙ্গে আছেন শাফিন আহমেদ

অনেক গুনজনের পরে এবার মাইলসের মঞ্চে দেখা মিলেছে শাফিন আহমেদের। ৪০ বছর পুর্তি উপলক্ষে যুক্তরাষ্টের পরে এবার কানাডাতে অনুষ্ঠিত হল পাঁচ কনসার্ট। সেখানে যোগ দেন তিনি। ভিসা জটিলতায় যুক্তরাষ্টের কনসার্টে না দেখতে পাওয়ায় ভক্তদের মাঝে যে উৎকন্ঠার উদ্গীব হয়েছিল, তার কিছুটা হলেও অবসান ঘটেছে কানাডার কনসার্টে।

শাফিন আহমেদ জানান, যুক্তরাষ্টে অংশগ্রহন না করা, একটা সাময়িক দুর্ঘটনা। কানাডাতে শেষ করে অস্ট্রেলিয়ায়ও আমরা একসাথেই শো করবো। আমরা বরাবরই একটি পরিবার। আমেরিকার শোগুলো ব্যক্তিগতভাবে মিস করেছি। হামিন আহমেদের ওপরে অতিরিক্ত প্রেশার গিয়েছে। এখন ওকে খানিকটা ভোকাল রেস্ট দেয়া দরকার।

মাইলস ইন ক্যালগেরি টিম নামে একটি সংগঠনের আমন্ত্রণে কানাডার প্রথম কনসার্টটি হয় ৭ সেপ্টেম্বর। আয়োজকরা জানান, কনসার্ট থেকে পাওয়া সব অর্থ আলবার্টা ক্যানসার ফাউন্ডেশনকে দেয়া হয়। কনসার্টের শুরুতেই মাইলস তাদের ৪০ বছর পূর্তি উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানায়। এরপর ‘নীলা তুমি কি জানো না’, ‘শেষ বিকেলের আলোতে’, ‘চাঁদ তারা সূর্য নও তুমি’, ‘কি যাদু’, ‘আর কতকাল খুঁজবো তোমায়’, ‘ধিকি ধিকি আগুন জ্বলে’, ‘ফিরিয়ে দাও আমার এ প্রেম তুমি’ৃ জনপ্রিয় এসব সঙ্গীত পরিবেশন করে ক্যালগেরির দর্শক শ্রোতাদের মাতিয়ে রাখেন ব্যান্ড দলের শিল্পীরা।

একই ভাবে মঞ্চ মাতায় ১৫ সেপ্টেম্বর উইনিপেগ, ২০ সেপ্টেম্বর এডমন্টন, ২১ সেপ্টেম্বর ওটাওয়া এবং ২৮ সেপ্টেম্বর টরেন্টো। উল্লেখ্য, কানাডায় শো শেষ করে ‘মাইলস’ উড়াল দেবে অষ্ট্রেলিয়ার উদ্দেশ্যে। এরপর দেশে ফিরবেন ৩১ অক্টোবর।

Exit mobile version