TechJano

কার্যক্রম বাড়াল বিপ্রপার্টি

বনানীতে নিজেদের কার্যক্রমের বিস্তৃতি ঘটালো দেশের শীর্ষস্থানীয় প্রপার্টি সেবাদাতা প্রতিষ্ঠান বিপ্রপার্টি। প্রতিষ্ঠানটি বনানীতে নিজেদের আউটলেটের উদ্বোধন করেছে। এ আউটলেটের উদ্বোধন করেন বিপ্রপার্টির প্রধান নির্বাহী মার্কনস ওয়ার্দি।

দু’বছর আগে বাংলাদেশে যাত্রা শুরু করে বিপ্রপার্টি। বর্তমানে, ২০০ বেশি কর্মী নিয়ে প্রতিষ্ঠানটি রিয়েল এস্টেটের প্রতিবন্ধকতা দূরীকরণ ও সম্পত্তি সংক্রান্ত সেবা প্রদান করে আসছে। প্রতিষ্ঠানটি দেশের রিয়েল এস্টেটে পেশাদারিত্বের সাথে কার্যকরী উপায়ে সম্পত্তির ক্রেতা ও বিক্রেতাকে সম্পত্তি বিষয়ক ওয়ান স্টপ সেবা প্রদান করছে।

প্রতিষ্ঠানটি বর্তমানে রাজধানী ঢাকা ও বন্দর নগরী চট্টগ্রামে সেবা প্রদান করছে। আগামী ১২ মাসে দেশের আরও অনেক শহরে বিপ্রপার্টি নিজেদের সেবাদান কার্যক্রমের বিস্তৃতি ঘটাবে।

সেবা প্রদানের লক্ষ্যে শতকরা ১৯ ভাগ রেডি অ্যাপার্টমেন্ট (বিক্রির জন্য) এবং ৫০০-এর বেশি অ্যাপার্টমেন্ট নির্মাণাধীন অবস্থায় বিপ্রপার্টি বনানীতে নিজেদের কার্যালয় চালু করেছে। এ ধরনের অ্যাপার্টমেন্টগুলো ক্রেতাদের জন্য খুঁজে বের করা দূরহ ব্যাপার যা বিপ্রপার্টি সহজ সমাধানের মাধ্যমে ক্রেতাদের নিকট পৌঁছে দিতে পারবে।

নিজেদের সেবা কার্যমক্রমকে আরও বেশি মানুষের কাছে ছড়িয়ে দিতে বিপ্রপার্টি নিজেদের মোবাইল অ্যাপেরও উদ্বোধন করবে।

Exit mobile version