TechJano

কেনাকাটায় ২৪ শতাংশ ছাড়, ১১ বছরে ব্যাগপ্যাকার্স

ব্যাগ প্রস্তুতকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com) আগামী ১৪ ফেব্রুয়ারি ১১ বছরে পা দিচ্ছে । ২০১০ সালের এদিন রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোডে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেন ব্যাগপ্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু। এ উপলক্ষে ২৪ শতাংশ পর্যন্ত ছাড়ের ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ব্যাগপ্যাকার্স।

এতে বলা হয়েছে, আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিসব্যাগ, ল্যাপটপ-ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরণের পণ্যে ১০ বছর পূর্তি উপলক্ষ্যে ১০ শতাংশ এবং ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১৪ শতাংশ মোট ২৪ শতাংশ মূল্যছাড় পাবেন। অনলাইনে এবং রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম থেকে পছন্দের ব্যাগ সংগ্রহের এ সুবিধা পাবেন ক্রেতারা।

এ সম্পর্কে রিয়াজ আহমেদ বাবু বলেন, নানা চড়াই উৎরায় পেরিয়ে ১১ বছরে পা দিয়েছি। ব্যাগপ্যাকার্স মানসম্মত পণ্য ও সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ। ক্রেতাদের সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য।

তিনি আরো বলেন, সম্মানিত ক্রেতা ও শুভানুধ্যায়ীদেরকে অসংখ্য ধন্যবাদ এই দীর্ঘ সময় সঙ্গে থাকার জন্য। যে কোন প্রয়োজনে আমাদের ০১৯১১৭২১১২১, ০১৯১৩-৪৭১০৮৩ ও ০১৯৪৪-৩৫৫৩৪৩ নম্বরে যোগাযোগ করতে পারেন।

Exit mobile version