TechJano

গুগল পিক্সেল ৫ আসছে ৮ জিবি র‍্যাম ও স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরসহ

গুগল এই মাসের শুরুর দিকে পিক্সেল ৪এ লঞ্চ করেছে, এবার আরও দুটি স্মার্টফোন লিস্ট করেছে গুগল- সেগুলি হল পিক্সেল ৪এ (৫জি) এবং গুগল পিক্সেল ৫। এখনও কোনও আনুষ্ঠানিক ভাবে এই ফোন দুটিকে প্রকাশ করা হয়নি, তবে একটি তথ্য ফাঁস হয়েছে যে, আগামী ৮ই অক্টোবর এই ফোনগুলিকে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ করা হতে পারে।

ইতিমধ্যে, গুগল পিক্সেল ৫ একটি বেঞ্চমার্কিং ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে যার ফলে এর কয়েকটি স্পেসিফিকেশন প্রকাশ পেয়েছে। গুগল পিক্সেল ৫এআই বেঞ্চমার্ক ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে এবং এটি MyFixGuide ওয়েবসাইট দ্বারা চিহ্নিত করা হয়েছে। নতুন পিক্সেল ৫তে কোয়ালকমের সর্বশেষ মিড-টু-হাই রেঞ্জ চিপসেট “স্ন্যাপড্রাগন ৭৬৫জি” নিয়ে বাজারে আসতে পারে।

এছাড়াও ৮জিবি র‌্যাম এবং অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১১ থাকতে পারে, তবে এটি লঞ্চ হওয়ার পরই এর চূড়ান্ত স্পেসিফিকেশন সম্পর্কে জানা যাবে। পূর্ববর্তী লিক অনুসারে, পিক্সেল ৫ ১২০Hz রিফ্রেশ রেট সহ ৬.৬৭-ইঞ্চি ওএলইডি ডিসপ্লে থাকতে পারে। এর মধ্যে ৫জি নেটওয়ার্ক সাপোর্ট করবে।

এর ডিসপ্লে পাঞ্চ-হোল হতে পারে। এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে এবং এটি ওয়্যারলেস চারজিং সাপোর্ট করতে পারে। এই ফোনটির দাম কত হবে সে সম্পর্কে এখনও কিছু তথ্য পাওয়া যায় নি। তবে আশা করা যাচ্ছে যে এই ফোনের দাম পিক্সেল 4A থেকে একটু বেশি হবে। এর দাম ৭০০ ডলারের মধ্যে থাকবে।

Exit mobile version