TechJano

গো প্রো নিয়ে এলো নতুন ক্যামেরা

ভিডিওপ্রেমীদের কথা মাথায় রেখে সাশ্রয়ী মূল্যে নতুন ক্যামেরা লঞ্চ করল গো প্রো। বাজারে এখন হিট গো প্রো হিরো ১১ ব্ল্যাক সিরিজ।

এই সিরিজের অধীনে তিনটি ক্যামেরা লঞ্চ করেছে প্রতিষ্ঠানটি। যেগুলো হল – হিরো ১১ ব্ল্যাক, হিরো ১১ ব্ল্যাক মিনি এবং হিরো ১১ ব্ল্যাক ক্রিয়েটর এডিশন। তিনটি ক্যামেরাতেই একটি বড় সেন্সর, ১০ বিট কালার ডেপথ ও ভিডিও স্ট্যাবিলাইজেশন বৈশিষ্ট্য রয়েছে।

গো প্রো হিরো ১১ ব্ল্যাক ক্যামেরার দাম ৫১ হাজার ৫০০ টাকা। হিরো ১১ ব্ল্যাক মিনি ক্যামেরার দাম ৪১ হাজার ৫০০ টাকা এবং হিরো ১১ ব্ল্যাক ক্রিয়েটর এডিশনের দাম ৭১ হাজার ৫০০ টাকা।

এই সম্পূর্ণ সিরিজটি অনলাইনে ফ্লিপকার্ট, অ্যামাজন এবং রিলায়েন্স ডিজিটালের, পাশাপাশি অফলাইন স্টোরেও পাওয়া যাবে।

ডিজাইনের দিক থেকে তিনটি ক্যামেরাই প্রায় এক হলেও ফিচার্স এর ক্ষেত্রে রয়েছে সামান্য কিছু পার্থক্য। যেমন ব্ল্যাক ক্রিয়েটর এডিশনে রয়েছে একটি ঐচ্ছিক দিকনির্দেশনামূলক মাইক্রোফোন, এক্সটার্নাল মাইক ইনপুট, এক্সটার্নাল ডিসপ্লে কানেক্ট করার জন্য একটি HDMI পোর্ট এবং একটি উচ্চ-আউটপুট LED লাইট।

১১ ব্ল্যাক ক্রিয়েটর এডিশন প্রতি চার্জে চার ঘণ্টার বেশি ৪K ভিডিও রেকর্ড করতে পারে। এতে আইফোন এবং অ্যান্ড্রয়েড স্মার্টফোনে বিনামূল্যে GoPro Quik অ্যাপ ডাউনলোড করতে পারবে ব্যবহারকারীরা। এই ক্যামেরার আরও একটি বড় চমক, এটির নতুন সেন্সর যা সর্বাধিক ১৬:৯ ফিল্ড-অফ-ভিউ-এর জন্য হাইপারভিউ সাপোর্ট করে।

নতুন আইফোন এল রে  

Exit mobile version