TechJano

গ্রামীণফোনে কাজ করছে না? নেট কেনাসহ নানা সমস্যা হচ্ছে? কারণ ও সমাধান জেনে নিন

অনেকেই মোবাইলে কত টাকা আছে দেখতে পারছেন না। কিনতে পারছেন না কোনো প্যাক। গ্রামীণফোন ব্যবহারকারীরা বিরক্ত। এসবই হয়েছে কারগিরি সমস্যার কারণে। টেকনিক্যাল ফল্টের কথা ফেসবুক লাইভে স্বীকার করেছে গ্রামীণফোন কর্তৃপক্ষ।


গ্রামীণফোন কর্তৃপক্ষ বলছে, কারিগরি সমস্যার জন্য সাময়িকভাবে গ্রামীণফোনের কিছু সেবা বন্ধ রয়েছে। শনিবার দুপুর থেকেই সেবাগুলো ব্যবহারে গ্রাহকরা অসুবিধার সম্মুখীন হচ্ছিলেন। এতে অনেকেই গ্রামীণফোনের অফিশিয়াল ফেইসবুক পেইজে অভিযোগ জানিয়েছেন। এক ব্যবহারকারী জানান, তিনি মাই জিপি অ্যাপে লগ ইন করতে পারছেন না। অনেকে আবার জানিয়েছেন, ডেটা কিনলেও মেগাবাইটের পরিমাণ প্রদর্শিত হচ্ছে না। এ গ্রাহক জানান, তিনি কোনো মিনিট কিনতে পারছেন না ।
গ্রামীণফোনের পক্ষ থেকে ফেইসবুকে জানানো হয়, টেকনিকাল সমস্যার কারণে গ্রামীণফোনের কিছু সেবা গ্রহণের সময় গ্রাহকরা সাময়িক সমস্যার সম্মুখীন হচ্ছেন। এজন্য প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়। পাশাপাশি জানানো হয়, রাত ১১টার মধ্যে সমস্যাটি সমাধান হয়ে যাবে।কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে সমস্যার সমাধান না হওয়ায়, রোববার সকাল ১০টার মধ্যে কারিগরি ত্রুটি সারানোর ঘোষণা দেওয়া হয়। এরপরে আরেকটি পোস্টে জানানো হয়, টেকনিক্যাল সমস্যা সমাধানের জন্য তারা নিরন্তরভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে সকাল ১০ টার পরও মাই জিপি অ্যাপে লগ ইন করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন জিপি গ্রাহকরা। এরপরে সকাল ১১টার দিকে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও চিফ মার্কেটিং অফিসার ইয়াসির ফেইসবুক লাইভে আসেন। গ্রামীণফোনের টেকনিকাল আপডেট নিয়ে তিনি জানান, মাই জিপি, ফ্ল্যাক্সি প্ল্যান ও ওয়েব চ্যানেলের মাধ্যমে প্যাক অ্যাক্টিভেট করা যাচ্ছিলো না। কিন্তু এখন তাদের সেলফ সার্ভিস চ্যানেলগুলো সম্পূর্ণভাবে কাজ করছে।
কিন্তু কিছু ব্যবহারকারী এখনো সমস্যা পাচ্ছেন।

সমাধান: ব্যবহারকারীর আপাতত কিছু্ই করার নেই। টেকনিক্যাল সমস্যা সমাধানের জন্য তারা নিরন্তরভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে।আপাতত কিছু সার্ভিসের কাজ শুরু হয়েছে। ধীরে ধীরে ঠিক হয়ে যা

Exit mobile version