TechJano

গ্রামীণফোন স্টার গ্রাহকরা জরুরী স্বাস্থ্যসেবা ও পণ্য কিনতে আকর্ষণীয় অফার উপভোগ করবেন

গ্রামীণফোন

গ্রামীণফোন

কোভিড-১৯ এর বৈশ্বিক মহামারিতে সঙ্কট মোকাবিলায় দেশ ও দেশের মানুষকে সহায়তায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে গ্রামীণফোন। এই সময়ে গ্রোসারি, স্বাস্থ্য ও মেডিসিন সেবা ও পণ্য গ্রাহকদের কাছে পেীছে দিতে দেশের বিভিন্ন ব্র্যান্ডগুলোর সাথে পার্টনারশীপ করেছে গ্রামীণফোন। এই উদ্যোগের মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা অনলাইন হোম ডেলিভারি এবং সার্ভিস সাইট থেকে পণ্য অর্ডারে নানা অফার উপভোগ করতে পারবেন।

এ উদ্যোগে স্বাস্থ্যসেবা বিষয়ক ব্র্যান্ডগুলোর মধ্যে আছে প্রাভা হেলথ (ডাক্তারের সাথে ভিডিও টেলিকনফারেন্সে ১৫ শতাংশ ডিসকাউন্ট), সাইক্রিয়াটিক ও ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার অ্যাথেনা (ডাক্তারের সাথে ভিডিও টেলিকনফারেন্সে ১৫ শতাংশ ডিসকাউন্ট), আমারল্যাব (বাসা থেকে নমুনা সংগ্রহ ও রিপোর্ট ডেলিভারি সহ প্যাথলজিকাল টেস্টে ১০ শতাংশ ডিসকাউন্ট), বাংলামেডস (ঔষধ ও সুরক্ষা সরঞ্জামে ৬ শতাংশ ডিসকাউন্ট সাথে নন-মেডিকেল পণ্যের মোট বিলে ২ শতাংশ ডিসকাউন্ট) এবং মেডিস্টোরবিডি.কম (মেডিকেল ইকুইপমেন্টে অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট)।

গ্রোসারি ও ফুড ডেলিভারি পার্টনারদের মধ্যে রয়েছে পারমিদা (সকল পণ্যে ১৫ শতাংশ ডিসকাউন্ট এবং বিনামূল্যে হোম ডেলিভারি সেবা), সহজ ফুড (খাবারের অর্ডারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট), অথবা.কম (গ্রোসারি, বই এবং অন্যান্য ব্র্যান্ডের ক্ষেত্রে অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট সাথে আম কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ডিসকাউন্ট) এবং সাদিক অ্যাগ্রো (সর্বনিম্ন ২ হাজার টাকা অর্ডারে বিনামূল্যে ডেলিভারি ও লাবাং ক্যান)

জিপি স্টার গ্রাহকরা গ্রামীণফোনের অফিশিয়াল ওয়েবপেজে স্টার প্রোগ্রামের অধীনে এ ডিসকাউন্ট নিয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন। গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী সেবাকে হাতের নাগালে নিয়ে আসতে গ্রামীণফোন সামনে আরও ব্র্যান্ডের সাথে পার্টনারশীপ করবে।

গ্রামীণফোন ব্যবহারকারীরা ‘মাইজিপি অ্যাপ’ -এ ‘হোয়াট’স নিউ’ সেগমেন্টে গিয়ে অফারগুলো উপভোগ করতে পারবেন। এছাড়াও, যারা জিপি স্টার গ্রাহক নন, তারা ‘মাইজিপি অ্যাপ’ -এ জিপি স্টার ট্যাবে গিয়ে দেখতে পারেন কীভাবে জিপি স্টার গ্রাহক হওয়া যায়। পাশাপাশি, তারা তাৎক্ষণিকভাবে স্টার গ্রাহক হওয়ার ক্ষেত্রে বিশেষ অফারগুলোও দেখতে পাবেন।

সামনের অফারগুলো সম্পর্কে জানতে গ্রাহকরা গ্রামীণফোনের অফিশিয়াল ফেসবুক পেজও ফলো করতে পারেন।

আরও তথ্য পেতে:

https://www.grameenphone.com/star-program/special-offers/online-consultation

https://www.grameenphone.com/star-program/special-offers/grocery-offers

মুহাম্মদ হাসান

হেড অব এক্সটার্নাল কমিউনিক্যাশন্স

ফোন: ৮৮০১৭১১০৮২৪৬৯

ইমেইল: md.hasan@grameenphone.com

 

গ্রামীণফোন লি.

টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৬ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।

 

 

 

Exit mobile version