TechJano

ছাড়ে-ভিড়ে স্মার্টফোন ও ট‍্যাব মেলার সময় বাড়লো ১ ঘণ্টা

এত ছাড়, আর এত ভিড়। ফুরিয়ে গেছে অনেক ট্যাব মোবাইল, কিন্তু উৎসাহ কমেনি একটুকুও। তাইতো বাড়ল সময়। স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোর শেষ দিনে এক ঘণ্টা সময় বাড়ানো হয়েছে। আজ মেলা চলবে রাত নয়টা পর্যন্ত।এক্সপো মেকার কতৃপক্ষ জানায়, ক্রেতাদের আগ্রহের ভিত্তিতে শেষ দিনের মেলার সময় এক ঘণ্টা বাড়ানো হয়েছে। মেলা শেষ হবে রাত নয়টা। মেলার শেষ দিন টিকিট কাউন্টারের সামনে ছিল দীর্ঘ লাইন। আর ভিতরে চলছে ধুমসে কেনাকাটা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই মেলা শুরু হয়েছে বৃহস্পতিবার। শনিবার অনেকের ছুটির দিন হওয়ায় সকাল থেকে মেলায় ক্রেতা-দর্শনার্থীদের সমাগম থাকলেও বিকেল শুরু হতেই ভিড় রীতিমতো বড়সড় রূপ নিতে শুরু করেছে। প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা বলছেন, দ্বিতীয় দিনে খুব ভালো বেচা-বিক্রি হয়েছে।
এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। মেলায় স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজিসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান ছাড়ে উপহারে পণ্য বিক্রি করছে।
শেষ মুহুর্তে অধেক দামে আত ১১ হাজার টাকার ফোন ৫০০০ টাকায় বিক্রি করছে স্যামসাং। হুয়াওয়ে দিচ্ছে ৩০০০ টাকা ছাড়। ২০% ছাড় উইতে। আর সবার ছাড় তো রীতিমতো অবিশ্বাস্য।

Exit mobile version