TechJano

জমজমাট আয়োজনে শেষ হল ওমেন এ্যান্ড ই-কমার্স ফোরামের মেলা

চারদিন ধরে চলা ওমেন এ্যান্ড ই-কমার্স ফোরামের মেলা প্রাঙ্গন রাজধানীর ধানমন্ডির স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ মেলার সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, সমাপনী আয়োজনে তিনি বলেন নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনস্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ফাতিনাজ ফিরোজ, উপাচার্য প্রফেসর ড. মুহাম্মাদ আলী নকি, ওমেন এ্যান্ড ই-কমার্স ফোরামের ফাউন্ডার প্রেসিডেন্ট নাছিমা আক্তার নিশা, ডেল্টা লাইফ ইন্সুরেন্সের সিইও আদিবা রহমান এবং রেডিও ধ্বনির চেয়ারম্যান ফারহানা চৌধুরী।

প্রধান অতিথি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, “ওমেন এ্যান্ড ই কমার্স ফোরাম দীর্ঘদিন ধরে আইসিটি খাতে নারীদের নিয়ে এবং নারী উদ্যোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিগত দিনেও আমি নিশা আপাকে বলেছি আমি আপনাদের (নারী উদ্যোক্তাদের) পাশে আছি সবসময়। আজকের মেলা আরো অভিভূত করলো আমাকে, অভিনন্দন মেলায় অংশ নেয়া স্পন্সর, আয়োজক, উদ্যোক্তা, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়কেও।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের স্বাবলম্বী করার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহন ও কার্যক্রম পরিচালনা করেন। তার উদার মানমিকতার কারণেই আমরা বিশ্বমঞ্চে আজ প্রতিষ্ঠিত। বাংলাদেশ আজ গর্বিত।”

দেশের শীর্ষস্থানীয় নারী উদ্যোক্তাদের এই মেলাকে ঘিরে জমে উঠেছিলো ব্যবসায়ীদের ব্যাবসা-বাণিজ্য। চারদিনের শেষদিনে সর্বোচ্চ বিক্রি হয়েছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

এরআগে বিকেল চারটায় মেলাপ্রাঙ্গনে অনুষ্টিত হয়। “মাই ড্রিম, মাই আইডেন্টিটি”। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী মাছুমা রহমান নাবিলা, যং আরজে নীরব, ক্রিকেটার সালমা খাতুন, বিডিনিউজের ফ্যাশন এ্যান্ড লাইফস্টাইল সম্পাদক শারমিনা ইসলাম, ডিএমপির এডিসি মাহমুদা আক্তার, ৭১ টিভির নাজনীন মুন্নী।

Exit mobile version