TechJano

টফি অ্যাপে দেখা যাবে বাংলাদেশ-সাউথ আফ্রিকা ক্রিকেট সিরিজ

দেশের জনপ্রিয় ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ টফি-তে বাংলাদেশ সাউথ আফ্রিকার মধ্যকার তিনটি ওয়ানডে এবং দুইটি টেস্ট ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে। ম্যাচগুলো বাংলালিংক-এর নির্দিষ্ট ডেটা প্যাক ব্যবহার করে দেখা যাবে অ্যান্ড্রয়েড ও আইওএস মোবাইল ডিভাইস ও অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে।

সাউথ আফ্রিকায় অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ ১৮, ২০ এবং ২৩ মার্চ দেখানো হবে। প্রথম ও তৃতীয় ম্যাচটি বিকাল ৫টায় এবং দ্বিতীয় ম্যাচটি দুপুর ২টায় সম্প্রচার হবে। এরপর ৩১ মার্চ ও ৮ এপ্রিল দুপুর ২টায় সম্প্রচারিত হবে টেস্ট ম্যাচ দুটি।

টফি অ্যাপে লাইভ স্পোর্টসের জন্য রয়েছে নির্ধারিত চ্যানেল। এই চ্যানেলে বাংলাদেশ-সাউথ আফ্রিকা ওয়ানডে এবং টেস্ট সিরিজ সরাসরি দেখতে পারবেন দর্শকরা। ডেটা প্যাক সংক্রান্ত তথ্যও পাওয়া যাবে এই চ্যানেলে। বিস্তারিত জানা যাবে টফি-এর অফিসিয়াল ফেসবুক পেজে।

টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “ক্রিকেটপ্রেমীরা এখন চলতি পথে, অফিসে কিংবা ভ্রমণের সময়েও ইন্টারনেট ব্যবহার করে খেলা উপভোগ করতে ভালোবাসেন। লাইভ ক্রিকেটের আনন্দ এখন বাংলালিংক গ্রাহকদের জন্য টফি-এর দর্শকদের কাছে পৌঁছে দিচ্ছি আমরা। ক্রিকেটভক্তরা বাংলাদেশ-সাউথ আফ্রিকা সিরিজ টফি অ্যাপ এবং ওয়েবসাইটে দেখতে পারবেন বাংলালিংক এর দ্রুতগতির ইন্টারনেট ব্যবহার করে। এছাড়াও আমরা ডাবিংকৃত সিরিজ, অরিজিনাল কনটেন্ট, অসংখ্য টিভি চ্যানেল এবং ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি) নিয়ে এসেছি দর্শকদের জন্য।”

অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। কিংবা খেলাটি উপভোগ করা যাবে এই লিঙ্কে: https://toffeelive.page.link/BDvsSA

Exit mobile version