TechJano

টফি অ্যাপে বাংলায় তুর্কি সিরিজ ‘হায়াত মুরাত’

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি ৭ এপ্রিল, বৃহস্পতিবার থেকে বাংলায় জনপ্রিয় তুর্কি ড্রামা সিরিজ “হায়াত মুরাত” প্রচার করবে। অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে যে কোনো নেটওয়ার্ক থেকে সিরিজটি দেখা যাবে।
“হায়াত মুরাত” হায়াত নামের এক তুর্কি তরুণীর জীবনকে কেন্দ্র করে। নানা বাঁধা বিপত্তির পর সে ইস্তানবুল শহরে একটি চাকরি খুঁজে পায়। হায়াতের জীবন সংগ্রাম এবং সম্পর্কের টানাপোড়েন দেখা যাবে এই সিরিজে।
“হায়াত মুরাত” এর শ্রেষ্ঠাংশে আছেন বুরাক ডেনিজ, হান্ডে এরসেল, ওউজান কারবি এবং ওজকান তেকদেমির।
টফি-এর ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন, “তুর্কি সিরিজ বাংলাদেশে ভীষণ সমাদৃত। বাংলালিংক টফি দর্শকদের জন্য সেরা তুর্কি বিনোদনের সম্ভার নিয়ে আসতে চায়। ‘দ্য গ্রেট সেলজুক,’ ‘কুরুলুস ওসমান’ এবং ‘সূরা’-এই তুর্কি সিরিজগুলো টফি দর্শকদের চাহিদার শীর্ষে। আমি বিশ্বাস করি তাঁরা ‘হায়াত মুরাত’ উপভোগ করবেন।”
তিনি আরও বলেন, “টফি লাইভ স্পোর্টস, টিভি চ্যানেল, নাটক, চলচ্চিত্র এবং ইউজার জেনারেটেড কন্টেন্ট (ইউজিসি) প্রচার করছে।”
হায়াত মুরাত ট্রেলার
টফি অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভির জন্য প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।
টফি সম্পর্কে:
টফি বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ২০১৯ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করে মাত্র কয়েক মাসের মধ্যে গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ নম্বর বিনোদন অ্যাপে পরিণত হয় টফি! এটি দেশের অন্য যে কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপ থেকে ভিন্ন। ব্যবহারকারীদের সহজ নেভিগেশন ও বাফারিং মুক্ত কনটেন্ট উপভোগের সুযোগ দেয় অ্যাপটি। অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং অ্যান্ড্রয়েড টিভি দুইটিতেই উপভোগ করা যায় টফি। বর্তমানে দেশি ও বিদেশি অনেক লাইভ টিভি চ্যানেল রয়েছে টফিতে। এছাড়াও রয়েছে ভিডিও-অন-ডিমান্ড এবং ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি) এর বিশাল সংগ্রহ।

Exit mobile version