TechJano

টেকবন্ড আইটির ফ্রিল্যান্সিং ট্রেনিং ইনস্টিটিউট বিশেষ সুবিধা নিয়ে শুরু হলো

১লা মার্চ ২০২০, রবিবার রাজধানীর কারওয়ানবাজারে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হলো টেকবন্ড আইটির  ফ্রিল্যান্সিং ট্রেনিং ইন্সিটিটিউট। প্রতিষ্ঠানটি ফ্রিল্যান্সিং ট্রেনিং সাথে বিশেষ সুবিধা দিয়ে যাত্রা শুরু করলো। প্রতিষ্ঠানটির যেকোনো কোর্সে একবার ভর্তি হলে যতদিন না ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস থেকে ডলার ইনকাম করতে পারবে ততদিন ক্লাস করতে পারবে। সিপিএ এন্ড ডিজিটাল মার্কেটিং কোর্সটি সম্পন্ন করার পর শতভাগ আয়ের নিশ্চয়তা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. আতিকুর রহমান বলেন, স্টুডেন্ট এবং বেকারদের কথা বিবেচনা করে আমাদের সাথে সিপিএ এবং ডিজিটাল মার্কেটিং কোর্সে ২০ থেকে ৩০% কোর্সফি পরিশোধ করে কোর্স করার সুযোগ থাকছে এবং বাকি ৭০ থেকে ৮০% কোর্সফি টাকা আয়ের পর পরিশোধ করার সুযোগ থাকছে।

তিনি আরো জানান, ফ্রিল্যান্সিং করে অল্প সময়ে ডলার ইনকাম করা সম্ভব নয়। সেজন্যে যতদিন না আন্তর্জাতিক মার্কেটপ্লেস থেকে উপার্জনের ব্যবস্থা না হবে ততদিন আমরা সম্পূর্ণ সহযোগিতা করবো। রয়েছে সকল স্টুডেন্টদের ফিক্সড বেতনের চাকরী করার সুযোগ। ফ্রিল্যান্সিং শেখার পাশাপাশি সপ্তাহে ৬ দিন, দিনে ৫ ঘণ্টা করে টেকবন্ডের নিজস্ব কাজ করে দিলে মাসিক ৬ হাজার টাকা বেতন সুবিধা থাকছে।

সিপিএ এবং ডিজিটাল মার্কেটিং ছাড়াও এখানে ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, গ্রাফিক ডিজাইন, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন এবং এফিলিয়েট মার্কেটিং কোর্স করার সুযোগ রয়েছে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. রিমন সিদ্দীকিসহ অন্যান্যরা।

Exit mobile version