TechJano

থাই ভিসা আবেদন প্রক্রিয়ার দায়িত্বে থাকছে ভিএসএফ

থাই ভিসা আবেদন প্রক্রিয়ার দায়িত্ব অপরিবর্তিত থাকছে । বিশ্বব্যাপী সরকার এবং কূটনৈতিক মিশনের জন্য বিশ্বের বৃহত্তম আউটসোর্সিং এবং প্রযুক্তি পরিষেবা বিশেষজ্ঞ ভিএসএফ গ্লোবালের সাথে বাংলাদেশের ভিসা প্রক্রিয়াকরণ নবায়ন করেছে থাইল্যান্ড সরকার।

ভিএফএস গ্লোবাল চট্টগ্রাম, ঢাকা এবং সিলেটে ভিসা আবেদন কেন্দ্রের মাধ্যমে বাংলাদেশ থেকে থাইল্যান্ড ভ্রমণইচ্ছুদের ভিসা প্রক্রিয়াকরণ করবে।

ভিএসএফ গ্লোবালের সাথে থাইল্যান্ড সরকারের সম্পর্ক প্রায় দুই দশকের। কোম্পানিটি গত ২০০৫ সাল থেকে দুই মিলিয়ন থাই ভিসা অ্যাপলিকেশন প্রক্রিয়া সম্পন্ন করেছে।

এরই মধ্যে ভিএফএস গ্লোবাল খুলনা এবং রাজশাহীতে ড্রপ-অফ কেন্দ্রগুলি অফার করার পরিকল্পনা করেছে।

ভিএসএফ গ্লোবালের দক্ষিণ এশিয়ার সিওও প্রবুদ্ধ সেন বলেন, “বাংলাদেশে থাইল্যান্ডের ভিসা ম্যান্ডেট নবায়নকরণে বিশ্বস্ত অংশীদারিত্ব, ব্যবসায়িক ডেলিভারিতে শ্রেষ্ঠত্ব এবং গত দুই দশকে গ্রাহককেন্দ্রিকতার বিষয়ে আমাদের দৃষ্টিভঙ্গির প্রতি আমাদের প্রমাণিত রেকর্ডের সাক্ষী দেয়। আমাদের প্রতি অবিরত বিশ্বাসের জন্য আমরা ঢাকার রয়্যাল থাই দূতাবাসকে ধন্যবাদ জানাতে চাই।

উপরন্তু, ট্যুর অপারেটর এবং ট্রাভেল এজেন্সিগুলির জন্য, আমরা বৃহৎ গোষ্ঠীর জন্য বাল্ক জমা দেওয়ার জন্য ডেডিকেটেড কাউন্টার চালু করেছি।

আরো তথ্যের জন্য ভিজিট করুন: https://visa.vfsglobal.com/bgd/en/tha/

থাই ভিসার জন্য ভিএফএস

ভিএফএস গ্লোবাল হলো বিশ্বের বৃহত্তম আউটসোর্সিং এবং সরকার এবংকূটনৈতিক মিশনের প্রযুক্তি পরিষেবা বিশেষজ্ঞ।

থাই ভিসার জন্য ভিএফএস

ভিএফএস গ্লোবাল ৬৬টি ক্লায়েন্ট নিয়ে সরকারের বিশ্বস্ত অংশীদার, ১৪৪টি দেশে ৩,৩০০টিরও বেশি অ্যাপ্লিকেশন কেন্দ্রের সাথে একটি গ্লোবাল নেটওয়ার্ক পরিচালনা করছে।

২০০১ সালে প্রতিষ্ঠার পর থেকে কোম্পানিটি ২৪৮ মিলিয়নেরও বেশি অ্যাপ্লিকেশন প্রক্রিয়া করেছে।

কোম্পানিটি তার ক্লায়েন্ট সরকারগুলির জন্য ভিসা, পাসপোর্ট এবং কনস্যুলার পরিষেবাগুলির জন্য আবেদনের সাথে সম্পর্কিত অ-বিচারমূলক এবং প্রশাসনিক কাজগুলি পরিচালনা করে, যা তাদের সম্পূণরূপে সমালোচনামূলক মূল্যায়ন টাস্কে ফোকাস করতে স¶ম করে।

ভিএফএস গ্লোবাল এর সদর দপ্তর জুরিখ/সুইজারল্যান্ড এবং দুবাই/সংযুক্ত আরব আমিরাতে।

থাই ভিসা নিয়ে প্রতিষ্ঠান

ভিএফএস গ্লোবাল বিশ্বের বৃহত্তম বিকল্প সম্পদ ব্যবস্থাপক, যারা ব্ল্যাকস্টোন দ্বারা পরিচালিত সংখ্যাগরিষ্ঠ মালিকানাধীন।

ব্ল্যাকস্টোন তাদের বিনিয়োগকারীদের জন্য ইতিবাচক অর্থনৈতিক প্রভাব এবং দীর্ঘমেয়াদী মূল্য তৈরি করতে চায়, তারা যে কোম্পানিগুলিতে বিনিয়োগ করে এবং যে স¤প্রদায়গুলিতে তারা কাজ করে।

ব্যবস্থাপনায় ব্ল্যাকস্টোনের টঝউ ৯১৫ বিলিয়ন সম্পদের মধ্যে রয়েছে প্রাইভেট ইক্যুইটি, রিয়েল এস্টেট, পাবলিক ডেট এবং ইক্যুইটি, অবকাঠামো, জীবন বিজ্ঞান, গ্রোথ ইক্যুইটি, সুবিধাবাদী, অ-বিনিয়োগ গ্রেড ক্রেডিট, রিয়েল অ্যাসেট, এবং সেকেন্ডারি ফান্ড, সবই বৈশ্বিক ভিত্তি।
ভারতীয় ভিসা

 

 

 

 

Exit mobile version