TechJano

দারাজে চলছে টেলিভিশন অনলাইন সেল

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মলদারাজ বাংলাদেশআসন্ন ফুটবল বিশ্বকাপ-২০১৮ উপলক্ষ্যে আয়োজন করেছে ৪৩ দিনব্যাপী টিভি ক্যাম্পেইন। এতে টেলিভিশনসহ ৩ লাখেরও বেশি পণ্য পাওয়া যাবে daraz.com.bd ওয়েবসাইটে এবং দারাজ অ্যাপ-এ।২৯ জুন পর্যন্ত উদযাপন করা হবে ক্যাম্পেইনটি যেখানে রয়েছে সর্বোচ্চ ৭৫% পর্যন্ত মূল্যছাড়।এই মেগা টিভি ইভেন্টটির ট্রাভেল পার্টনার হিসেবে আছে বিমান হলিডে।
ক্যাম্পেইনের প্রতিদিন থাকবে ফ্রি ডেলিভারি। বাছাইকৃত বেশ কিছু টিভির উপরে আছে পরবর্তী দিনের মধ্যে দ্রুতগতির হোম ডেলিভারি সুবিধা। এছাড়া ১০ হাজার টাকার উপরে টিভি এবং প্রজেক্টর ক্রয় করলে থাকবে ১২ মাসের সুদবিহীন (০%) ইএমআই সুবিধা। বিকাশ ও অ্যামেক্স কার্ডের মাধ্যমে ক্রয়কৃত পণ্যে থাকবে অতিরিক্ত ২০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। পাশাপাশি দারাজ মোবাইল অ্যাপ দিয়ে পণ্য কিনলে থাকবে আকর্ষণীয়ডিসকাউন্ট ভাউচার।
৬ সপ্তাহের এই মেগা টেলিভিশন ক্যাম্পেইনে বিশেষ আকর্ষণ হিসেবে আরো থাকবে ইন্টারন্যাশনাল এয়ার টিকেট। দারাজ থেকে টিভি ক্রয় করলে ৩ জন লাকি উইনার প্রতি সপ্তাহে পাবেন ফ্রি এয়ার টিকেট।দারাজথেকেটিভিকিনে ক্রেতারালুফেনিতে পারেনইন্ডিয়া, নেপাল ও থাইল্যান্ডভ্রমণেরসুযোগ।তাছাড়া, এবছর বিশ্বকাপে যদিব্রাজিল ও আর্জেন্টিনা ফাইনালে ওঠে, তাহলে দারাজ থেকে ১৪ জুনের মধ্যে যারা টিভি কিনবেন, তারা ৩০ হাজার টাকার কম মূল্যের টিভি ফ্রি-তে পেয়ে যাবেন। টিভির মূল্য ৩০ হাজার টাকার বেশি হলে ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ভাউচার পাবেন। এই অফারটি থাকবে ১ জুন থেকে ১৪ জুন, ২০১৮ পর্যন্ত।
দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে সকলকে দারাজঅ্যাপভিজিটের আমন্ত্রণ জানিয়ে বলেন- “ফুটবল বিশ্বকাপ নিয়ে বরাবরই সবার মধ্যে একটা বাড়তি উত্তেজনা কাজ করে। ক্রেতাদের এই উত্তেজনার কথা চিন্তা করেই আমরা এই সেলস ইভেন্ট নিয়ে এসেছি। আমি সবাইকেবিশ্বকাপ টিভি ক্যাম্পেইনথেকে সেরা দামে সেরা পণ্য লুফে নেয়ার জন্য দারাজ অ্যাপ ডাউনলোড করতে অনুরোধ করছি”।

Exit mobile version