TechJano

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন-২০১৯ গতকাল ঢাকার র‍্যাডিসন হোটেলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি. এম. ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক জনাব বি. এইচ.হারুন, এমপি; পরিচালক জনাব আব্দুস সালাম মুর্শেদী, এমপি; পরিচালক এবং চেয়ারম্যান- রিস্ক ম্যানেজমেন্ট কমিটি জনাব মুহাম্মাদ ইমরান ইকবাল; পরিচালক জনাব শাহ মুহাম্মাদ নাহিয়ান হারুন। এছাড়াও ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী; এমডি এবং সিইও এম. রিয়াজুল করিম এফসিএমএ সহ আরও অনেকেই অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি.এম. ইকবাল, ২০১৮ অর্থবছর শেষে ব্যাংকের সার্বিক বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে শাখা পরিচালক ও জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আশা প্রকাশ করেন, সাফল্যের এই প্রবণতা ২০১৯ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে। তিনি আরও বলেন, ২০১৮ সালে ব্যাংকিং সেবায় বিপুল প্রতিযোগিতা সত্ত্বেও অত্র প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সকলের আন্তরিক প্রচেষ্টা, কঠোর পরিশ্রম ও গ্রাহক সেবার মান উন্নয়নের ফলে এই সাফল্য এসেছে।

অনুষ্ঠানে অংশগ্রহনকারী সকল শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০১৮ সালের প্রথম অর্থবছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০১৯ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের উপর গুরুত্ব আরোপ করেন।

২০১৯ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিয়ে যেতে- বর্তমান মুদ্রা বাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পন্যের প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের উপদেষ্টা, এমডি এবং সিইও সহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

Exit mobile version