TechJano

দুর্দান্ত পারফরম্যান্সের জেডকেটেকো ফেসিয়াল আইডেনটিফিকেশন ক্যামেরা

জেডকেটেকোর এফআই৭১০ বুলেট মাল্টি ফাংশনাল ফেসিয়াল রিকগনিশন ক্যামেরা। এর উচ্চ পারফরম্যান্স সমৃদ্ধ ফেসিয়াল অ্যালগরিদম চেহারা ধরে রাখা ও শনাক্ত করার পাশাপাশি ফেসের মধ্য তুলনা করতে পারে। এর ফেস স্টোরেজ ২০ হাজার ব্যক্তির চেহারার ছবি ব্যবস্থাপনা করতে পারে। ৫ থেকে ৩০ মিটারের মধ্যে তোলা ছবি শনাক্ত ও তুলনা করা সুবিধা, ম্যানুয়াল ফোকাস ও মাল্টি পারসন ক্যাপচারের সুবিধা আছে এফআই৭১০ ডিভাইসটিতে।

এফআই৭১০ সেন্ট্রাল অ্যাকসেস কন্ট্রোল ও গেট সিস্টেমে যুক্ত করা যায়।ফেসিয়াল রিকগনিশনের পুরো প্রক্রিয়া সম্পন্ন করার পাশাপাশি প্রতিটি শনাক্তকরা ডেটার রিপোর্ট পাওয়া যায়।যেমন ডক সিস্টমে ট্রিগার, দরজা বা গেট খোলা ও বন্ধ, সব ধরনের অ্যালার্ম. টাইম ও অ্যাটেনডেন্স লগ। এতে ফেস সরাসরি রেজিস্টার করে রাখা যায়। এর ডেটা সংরক্ষণ করে পরে বিশ্লেষণের জন্য রাখা যায়।

ডিভাইসের ফেসিয়াল রিকগনিশন অ্যালগরিদম এর চিপে কম্পিউটিং সক্ষমতার ওপর প্রভাব ফেলে না। এর রিকগনিশন মান ও প্রয়োগ এ খাতের সর্বোচ্চ পর্যায়ে। এর দুর্দান্ত পারফরম্যান্স  ফেসিয়াল ভিডিও নজরদারি ব্যবস্থাকে ভিন্ন স্তরে নিতে পারে যা বিভিন্ন পর্যায়ে ব্যবহার করা যায়। বিস্তারিত www.zkteco.com.bd সাইট থেকে জানা যাবে।

Exit mobile version