TechJano

দেখে নিন নকিয়া ৭.১ প্লাস স্মার্টফোনে কি থাকছে

৪ অক্টোবর লন্ডনে এক ইভেন্টে নতুন নকিয়া ৭.১ প্লাস ফোন উন্মোচন করবে এইচএমডি গ্লোবাল। গত কয়েক সপ্তাহ ধরেই সংবাদের শিরোনামে রয়েছে এই ফোন। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে এই ফোনের স্পেসিফিকেশান জানা গিয়েছে। আগে এই ইভেন্টেই নকিয়া ৯ ফোন উন্মোচনের পরিকল্পনা করেছিল এইচএমডি গ্লোবাল। পরে পিছিয়ে ২০১৯ সালে নকিয়া৯ উন্মোচনের সিদ্ধান্ত নিয়েছে কোম্পানি।

৪ অক্টোবর ভারতীয় সময় রাত ৯ টা ৩০ মিনিটে এই ইভেন্ট শুরু হবে। এই সপ্তাহের শুরুতেই মাইস্মার্টপ্রাইজ ওয়েবসাইটে এক ছবিতে দেখা গিয়েছিল নকিয়া ৭.১ প্লাস ফোনের ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে। এছাড়াও এই ফোনের পিছনে থাকবে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা।

আগে পাওয়া রিপোর্ট অনুযায়ী নকিয়া ৭.১ প্লাস ফোনে নকিয়া ৬.১ প্লাস এর মটই একই ডিজাইন থাকবে। এই ফোনে থাকবে একটি ১৯:৯ এফএইচডি প্লাস ডিসপ্লে। ফোনের পিছনে থাকবে কার্ল জেনিস অপটিক্স আর অ্যান্ড্রয়েড ওয়ান লোগো। এছাড়াও ফোনের পিছনে একটি বৃত্তাকার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছে। ফোনের ভিতরে থাকবে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট।

অন্য এক রিপোর্ট জানানো হয়েছিল নতুন নকিয়া ৭.১ প্লাস ফোনের ডিসপ্লের উপরে কোন নচ থাকবে না। এই ফোনে থাকতে পারে একটি ৬.৯ ইঞ্চি ১৮:৯ ডিসপ্লে। তবে কোনটি সত্যি তা জানার জন্য ৪ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Exit mobile version