TechJano

দেশের বাজারে হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের বাজারে হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ নিয়ে আসার পর গ্রাহকদের মধ্যে দারুন সাড়া ফেলেছে। নতুন ফোনটি অগ্রিম বুকিং দেয়া গ্রাহকদের হাতে তুলে দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

ওয়াই নাইন সিরিজের সর্বশেষ সংস্করণের ফোনটির ফার্স্ট ডে সেলস সেলিব্রেশন উপলক্ষে শনিবার সন্ধ্যায় (৩ নভেম্বর, ২০১৮) রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের আগতদের গানে গানে মাতিয়ে তোলেন ব্যান্ডদল শিরোনামহীনের সাবেক ভোকাল তানজির তুহিন ও তার ব্যান্ডদল আভাস। হৃদি শেখ ও তার দল নাচ পরিবেশন করেন। পাশাপাশি মোবাইল গেমারদের জন্য আয়োজন করা হয় গেমিং প্রতিযোগিতা। গেমিং প্রতিযোগিতায় বিজয়ীদের দেয়া হয় গিফট হ্যাম্পার।

অনুষ্ঠানে অগ্রিম বুকিং দেয়া গ্রাহকদের হাতে চমৎকার ডিজাইনের ফোনটি তুলে দেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার ও হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। গত ২৫ অক্টোবর থেকে শুরু হওয়া ফোনটির অগ্রিম বুকিং শেষ হয় গতকাল শুক্রবার (২ নভেম্বর)।

সাকিব আল হাসান বলেন, হুয়াওয়ে সব সময় ব্যবহারকারীদের হাতে সেরা মানের ফোন পৌঁছে দেওয়ার চেষ্টা করে। আশা করি হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ফোনটি ক্রেতাদের সাধ্যের মধ্যে সকল চাহিদা পূরণ করতে পারবে।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর ক্যালভিন ইয়ং বলেন, হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ওয়াই সিরিজের সর্বাধুনিক স্মার্টফোন। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের সকল চাহিদা এ ফোনটি পূরণ করতে পারবে। ফোনটির গুণগত মান গ্রাহকদের সন্তুষ্ট করবে। পাশাপাশি উন্নত মান ও ডিজাইনের ফোন ব্যবহারের স্বাদ পাবেন। আশা করি, বাংলাদেশের ক্রেতাদের কাছে ফোনটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করবে।

আগ্রহী ক্রেতারা আজ ৩ নভেম্বর, ২০১৮ তারিখ থেকে দেশজুড়ে ৬৪ জেলায় হুয়াওয়ের ব্র্যান্ড শপ ও অনুমোদিত পরিবেশকের কাছ থেকে নতুন এই স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন। এর দাম রাখা হচ্ছে ২২ হাজার ৯৯০ টাকা।

Exit mobile version