TechJano

নতুন ম্যাজিক ফোন আনছে হুয়াওয়ে

হুয়াওয়ে ম্যাজিক দেখাতে ভালোবাসে। এবারে নতুন ম্যাজিক আনছে চীনা প্রতিষ্ঠানটি। হুয়াওয়ে এর সব-ব্ল্যান্ড অনার বাজারে আনবে ৯৫ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও ডিসপ্লেযুক্ত স্মার্টফোন অনার ম্যাজিক ২। অনার ম্যাজিক সিরিজের ফ্ল্যাগশিপ অনার ম্যাজিক ২ হচ্ছে চমক জাগানো স্মার্টফোন।

শুক্রবার জার্মানির রাজধানী বার্লিনে শুরু হয়েছে কনজিউমারস ইলেকট্রনিকস ও হোম অ্যাপলায়েন্স শো আইএফএ ২০১৮। ৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে অনুষ্ঠানটি। অনুষ্ঠানের প্রথম দিনেই নজর কেড়েছে অনার।

অনার ম্যাজিক ২ স্মার্টফোনটিতে থাকতে পারে টুকে রেজুলেশনের ৬.৩৯ ইঞ্চি এর বেজেল লেস ওলেড ডিসপ্লে। তবে এটা এখনো নিশ্চিত নয় যে, স্মার্টফোনটিতে কোনো নচ থাকবে নাকি অপ্পো ফাইন্ড এক্স ও ভিভো নেক্স এর মতো পপআপ সেলফি ক্যামেরা থাকবে।

ম্যাজিক ২ ডিভাইসটিতে হুয়াওয়ের নতুন কিরিন ৯৮০ প্রসেসর ব্যবহার করা হবে বলে জানানো হয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানের ফ্ল্যাগশিপ পি২০ প্রো ডিভাইসে কিরিন ৯৭০ প্রসেসর ব্যবহার করা হচ্ছে বলে জানানো হয়েছে।

পুরোপুরি বেজেলহীন করতে এবং নচ বাদ দিতে ক্যামেরা মডিউল ও সেন্সরগুলো বসানো হয়েছে স্লাইডারের ভেতরে। এর আগে অপো ফাইন্ড এক্স ডিভাইসে দেখা গেছে এমন প্রযুক্তি।

Exit mobile version