TechJano

নিড ফর স্পিডের নতুন সংস্করণ

যাঁরা রেসিং গেম খেলতে চান তাঁদের জন্য সুখবর। ইলেকট্রিনক আর্টস আনছে নিড ফর স্পিডের নতুন সংস্করণ। ‘এনএফএস পেব্যাক’ নামে গেমটি এ বছরেই ছাড়া হতে পারে।

রেসিং গেম ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হলো ইলেকট্রনিক আর্টস। গেম নির্মাণকারী এই প্রতিষ্ঠানটির জনপ্রিয় রেসিং গেম ‘নিড ফর স্পিড’ বা এনএফএসের নতুন সংস্করণ আসবে চলতি বছরেই ।

‘এনএফএস পেব্যাক’ নামে গেমটি বাজারে পাওয়া যাবে ১০ নভেম্বর থেকে।মোস্ট ওয়ান্টেড, দ্য রান ও আন্ডারকভারের মতো ধারাবাহিকতায় এনএফএসের নতুন সংস্করণের গল্প গেমারদের পছন্দ হবে বলে ধারণা করা হচ্ছে। তবে গেমটির গল্প কেমন হবে সেই সম্পর্কে কোনো তথ্য জানানো হয়নি। পূর্বের মতো কার ব্যাটল, কপ পারস্যুট ও সেট পিস থাকার পাশাপাশি এতে যুক্ত হবে আরও চ্যালেঞ্জিং রেসিং।প্রতিষ্ঠানটি জানিয়েছে, সনির প্লেস্টেশনের গেমারদের গেমটি খেলতে ব্যয় করতে হবে ৬০ ডলার।ভারতে ইলেকট্রনিক আর্টসের পার্টনার প্রতিষ্ঠান হিসেবে থাকছে অ্যামাজন ইন্ডিয়া।

ভারতীয়দের জন্য প্লেস্টেশনে গেমটি খেলতে খরচ পড়তে পারে ৫ হাজার টাকা। আর কম্পিউটার সংস্করণের মূল্য হতে পারে প্রায় সাড়ে ৪ হাজার টাকা।উল্লেখ্য, ইলেকট্রনিক আর্টস (ইএ) ১৯৮২ সালে ট্রিপ হকিন্স কোম্পানিটি প্রতিষ্ঠা করেন। ‘নিড ফর স্পিড’ প্রতিষ্ঠানটির একটি বহুল জনপ্রিয় রেসিং ভিডিও গেম সিরিজ।১৯৯৪ সালে এই সিরেজের প্রথম গেম দ্যা নিড ফর স্পিড উন্মুক্ত করে। যা তখনকার গেমারদের দৃষ্টি আকর্ষণে সফল হয়। সেই ধারাবাহিকতায় এখনো গেমাররা সিরিজটির নতুন গেমের জন্য অধীর অপেক্ষায় থাকে।

Exit mobile version