TechJano

নির্বাচন এবার হবেই! ৩১ মার্চই হচ্ছে বেসিস নির্বাচন

সব বাধা ধোঁয়াশা কেটে যাচ্ছে। সব ঠিক থাকলে ৩১ মার্চই হবে বেসিস নির্বাচন। বন্ধ হচ্ছে না বেসিস নির্বাচন। বেসিসের বর্তমান কমিটির প্রেসিডেনন্টসহ সকল কর্মকর্তারা সন্ধ্যায় ডাক-টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের সাথে দেখা করে বাণিজ্যমন্ত্রণালয়ের চিঠির বিষয়টি তার কাছে তুলে ধরেন।
এসময় মন্ত্রী মোস্তাফা জব্বার বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী তোফায়েল আহমেদকে তাৎক্ষণিক ফোন দেন। এবং এই বিষয়টি নিয়ে আলোচনা করেন। এবং তিনি বাণিজ্যমন্ত্রণালয়ের চিঠি স্থগিত ও বেসিসের নির্বাচন চালিয়ে যাওয়ার আশ্বাস দেন।
উল্লেখ্য, আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) পরিচালনা পর্ষদের ২০১৮-২০ মেয়াদের নির্বাচন স্থগিত করতে নির্দেশ দিয়েছিল বাণিজ্য মন্ত্রণালয়।
২১ মার্চ মধুমতি টেকের প্রোপাইটার রকিবুল মিনাসহ ১১ জনের আবেদনের প্রেক্ষিতে ২২ মার্চ নির্বাচন বন্ধের নির্দেশ দিয়ে একটি চিঠি বেসিস নির্বাচন কমিশনের কাছে পাঠায় বাণিজ্যমন্ত্রণালয়।
বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব সৈয়দা নাহিদা হাবিবা স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, ২০১৭ সালের ২২ নভেম্বর যে বিশেষ সাধারণ সভায় (ইজিএম) হওয়ার কথা ছিল সেটা শেষ করে এবং এখন পর্যন্ত বেসিস যেসব বিষয় সংশোধন না করে ঝুলিয়ে রেখেছে সেগুলো সংশোধন করে পুনরায় তফশিল করে নির্বাচন করতে হবে।

Exit mobile version