TechJano

প্রথম ভার্চুয়াল র‌্যামের ফোন ভিভো ভি সিরিজের

ভিভো তাদের ভি সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চের তোড়জোড় শুরু করেছে। আগামী ২৭ এপ্রিল ভারতে এই সিরিজের ভিভো ভি২১ ৫জি ফোনটি লঞ্চ হতে পারে। ইতিমধ্যেই এই ফোনটি ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছে। এছাড়াও বিভিন্ন সার্টিফিকেশন সাইট থেকে ভিভো ভি২১ ৫জি এর মুখ্য স্পেসিফিকেশন সামনে এসেছে। তবে লঞ্চের আগে টিপস্টারের সৌজন্যে ভিভো ভি২১ ৫জি এর প্রায় সমস্ত ফিচার ফাঁস হল।

টিপস্টার সুধাংশু দাবি করেছেন, ভিভো ভি২১ ৫জি ফোনটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে। এতে ফুল এইচডি প্লাস রেজোলিউশন সহ এমোলেড প্যানেল থাকতে পারে। আবার ফোনটি অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ আসবে। ভিভো ভি২১ ৫জি হবে প্রথম ভি সিরিজের ফোন, যেখানে ভার্চুয়াল র‌্যাম ফিচার থাকবে।

এই ফিচার আমরা সর্বপ্রথম ভিভো এক্স৬০ সিরিজে ব্যবহার দেখেছিলাম। এই ফিচারের মাধ্যমে ফোন প্রয়োজনে ইন্টারনাল স্টোরেজ থেকে ৩ জিবি র‌্যাম অতিরিক্ত ব্যবহার করতে পারবে। টিপস্টার আরও জানিয়েছেন, ভিভো ভি২১ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৭ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টাবিলিজেশন সহ ৬৪ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

আমার সেলফি ও ভিডিও কলের জন্য ভিভো ভি২১ ৫জি ফোনের সামনে থাকবে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরার সাথে OIS ও আই অটো ফোকাস সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনটি তিনটি কালারে আসতে পারে – ব্ল্যাক, ব্লু ও হোয়াইট/সিলভার। এর পিছনে ম্যাট গ্লাস ডিজাইন দেখা যাবে।
Exit mobile version