TechJano

প্রিমিয়ার ব্যাংক- এর উদ্যোগে নব নিযুক্ত প্রবেশনারি অফিসার এবং ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ) ওরিয়েন্টেশন ও প্রশিক্ষণ কর্মশালা

বাংলাদেশের অন্যতম স্বনামধন্য এবং দ্রুতগতি সম্পন্ন বানিজ্যিক ব্যাংক, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড সম্প্রতি তাদের প্রধান কার্যালয়ের লার্নিং এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে নব নিযুক্ত প্রবেশনারি অফিসার এবং ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ) নিয়ে ওরিয়েন্টেশন ও প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

প্রবেশনারি অফিসার এবং ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ) নিয়ে আয়োজিত এই কর্মশালায় নব নিযুক্ত অফিসারদের স্বাগত জানান ব্যাংকের সন্মানিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ, বি, এম ইকবাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপদেষ্টা মুহম্মদ আলী; এমডি এবং সিইও জনাব এম. রিয়াজুল করিম (এফসিএমএ)। এ সময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া, ডিএমডি সৈয়দ নওশের আলী, ডিএমডি মোঃ নাজিমউদ্দৌলা এবং হেড অব লার্নিং এন্ড ট্রেনিং সাদিয়া মবিন হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

ডাঃ এইচ বি এম ইকবাল তার স্বাগত বক্তব্যে বলেন, ”বর্তমানের সামাজিক প্রেক্ষাপটে পেশার প্রতি মানুষের পুরাতন চিন্তা ভাবনার পরিবর্তন এসেছে। যথাযোগ্য পারিশ্রমিক এবং মহৎ সেবা হিসেবে, সদ্য বিশ্ববিদ্যালয় পাশকৃত ছাত্র-ছাত্রিদের কাছে এটি এখন খুবই সমাদৃত পেশা। তিনি আরও বলেন, ব্যাক্তিগত ও পেশাগত যে কোন জীবনে সফল হতে শুধু জ্ঞানী হলেই চলবেনা, একাগ্রচিত্ত ও দূরদর্শী হতে হবে। বক্তব্যের শেষে তিনি সল্প সময়ে অর্জিত সাফল্যের পেছনে না ছুটতে অনুরোধ করেন বরং নিবেদিত প্রচেষ্টায় সৎ পথে থেকে সাফল্য অর্জনের পরামর্শ দেন।

যথাযত বাছাই পর্ব শেষে, দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবছরে ১৩০ জন প্রবেশনারি অফিসার এবং ৯৮ জন ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ) নিয়োগ দেয়। সারাদেশের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সদ্য স্নাতক/স্নাতকত্তোর উত্তীর্ণ শিক্ষার্থী আবেদন করেছিলেন এই নিয়োগ প্রক্রিয়ায়।

Exit mobile version