TechJano

বনশ্রীতে র‍্যাংগস ইমার্টের নতুন আউটলেট

র‌্যানকন গ্রুপের রিটেইল ইলেকট্রনিকস প্রতিষ্ঠান র‌্যাংগস ইমার্ট এর নতুন আউটলেট উদ্বোধন করা হলো রাজধানীর বনশ্রীতে। ১৭ ফেব্রুয়ারি বনশ্রী আবাসিক এলাকার প্রধান সড়ক সংলগ্ন ব্লক বি’তে নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র‌্যাংগস ইমার্ট এর এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর-রহমান ও চিফ অপারেটিং অফিসার সামির মুহাম্মাদ সালেহ। এছাড়া উপস্থিত ছিলেন র‌্যানকন গ্রুপের ডিভিশনাল ডিরেক্টর ইমরান জামান, ডিরেক্টর অ্যাডমিন, লিগ্যাল অ্যান্ড রিকভারি ফারুক হোসেন, চিফ হিউম্যান রিসোর্স অফিসার আহমেদ কামরুল হাসান এবং চিফ অফ ইন্টারনাল অডিট নজরুল কবির চৌধুরী।

অনুষ্ঠানে কাজী আশিক উর-রহমান বলেন, “বনশ্রীতে পণ্যের বাজার বেশ দ্রুত গতিতে বৃদ্ধি পাচ্ছে। এখানে ইলেকট্রনিকস পণ্য বাজারজাতকরণের বেশ ভালো একটা সম্ভাবনা রয়েছে। আমাদের দৃঢ় বিশ্বাস, আমরা বিশ্বখ্যাত ব্র্যান্ডের মানসম্পন্ন ইলেকট্রনিকস পণ্য সরবরাহ এবং পরিসেবার মাধ্যমে ক্রেতাদের খুব ভালোমানের অভিজ্ঞতা দিতে পারবো।

উল্লেখ্য, র‌্যাংগস ইমার্ট স্যামসাং, হিটাচি, তোশিবা, প্যানাসনিক, হাইসেন্স, তোশিন-সহ নামকরা বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের ইলেকট্রনিকস সামগ্রীর ডিস্ট্রিবিউটর হিসেবে দেশব্যাপী কাজ করছে। সম্প্রতি এর আউটলেটগুলোতে স্যামসাংয়ের বিভিন্ন মডেল এবং সিরিজের মোবাইল ফোনও পাওয়া যাচ্ছে। আগামী মার্চ নাগাদ ওয়ান প্লাস ফোনও পাওয়া যাবে আউটলেটগুলোতে। নতুন আউটলেটে স্যামসাং মোবাইল থেকে শুরু করে নামকরা সব ব্র্যান্ডগুলোর স্মার্ট টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, চেস্ট ফ্রিজার, মাইক্রোওয়েভ ওভেন এবং বিভিন্ন স্মল এপ্ল্যায়েন্সেস পাওয়া যাবে।
Exit mobile version