TechJano

বাংলালিংক আইকন গ্রাহকদের জন্য রিজেন্ট এয়ারওয়েজ-এ আকর্ষণীয় ডিসকাউন্ট অফার

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক জনপ্রিয় এয়ারলাইন সেবাদানকারী প্রতিষ্ঠান রিজেন্ট এয়ারওয়েজ-এ আইকন গ্রাহকদের জন্য চালু করেছে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষ অনুষ্ঠানে বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর, মার্কেটিং, কাজি উরফি আহমাদ এবং রিজেন্ট এয়ারওয়েজ-এর চিফ কমার্শিয়াল অফিসার হানিফ জাকারিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অফার সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়াও উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন রিজেন্ট এয়ারওয়েজের মার্কেটিং অ্যান্ড হলিডেজ এর এজিএম কাজি আহমেদ উল্লাহ, বাংলালিংকের হেড অব হাই ভ্যালু সেগমেন্ট, মার্কেটিং, রফিক আহমেদ এবং বাংলালিংকের বিটুবি প্রোডাক্ট অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর আবদুল্লাহ ফায়েজ।

বাংলালিংক আইকন গ্রাহকরা রিজেন্ট এয়ারওয়েজের টিকেটের মূল্যের উপর ২০ শতাংশ ডিসকাউন্ট (সর্বোচ্চ ৫,০০০ টাকা) এর পাশাপাশি রিজেন্ট এয়ারওয়েজ হলিডে প্যাকেজের উপরেও ৫,০০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। শুধুমাত্র রিজেন্ট এয়ারওয়েজের নিজস্ব বিক্রয়কেন্দ্র থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে অফারটি আগামী ৩১ জুলাই, ২০২০ পর্যন্ত উপভোগ করতে পারবেন
বাংলালিংকের আইকন গ্রাহকরা।

বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর, মার্কেটিং, কাজি উরফি আহমাদ বলেন, “এই অফারটি বাংলালিংকের আইকন গ্রাহকদের জন্য প্রদানকৃত বাড়তি সুবিধায় নতুন সংযোজন যা তাদের জীবনে নতুন মাত্রা যোগ করবে। রিজেন্ট এয়ারওয়েজের মানসম্পন্ন এয়ারলাইন সেবা ছাড়কৃত মূল্যে উপভোগ করতে পারা তাদের জন্য নিঃসন্দেহে লাভজনক সুযোগ।”

বিশ্বস্ত গ্রাহকদের বাড়তি সুবিধা প্রদানের উদ্দেশ্যে বাংলালিংক ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে।

Exit mobile version