TechJano

বাংলালিংক ও লা মেরিডিয়ান ঢাকার সমঝোতা স্মারক স্বাক্ষর

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ম্যারিয়ট ইন্টারন্যাশনালের অঙ্গপ্রতিষ্ঠান লা মেরিডিয়ান ঢাকা-এর সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। এই সমঝোতার আওতায় লা মেরিডিয়ান ঢাকার কর্মকর্তারা বাংলালিংক-এর সংযোগ ও ডিজিটাল সেবা ব্যবহার করবেন।

বাংলালিংক ও লা মেরিডিয়ান ঢাকা-এর পক্ষ থেকে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বাংলালিংক-এর সিইও এরিক অস ও লা মেরিডিয়ান ঢাকা-এর জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস. গ্যাভরিয়েল। এছাড়াও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ বিটুবি অফিসার শুক্রি বারঘৌট, লা মেরিডিয়ান-এর ডিরেক্টর অফ সেলস্ এ্যান্ড মার্কেটিং আনোয়ার হোসেন ও লা মেরিডিয়ান-এর ম্যানেজার অফ ইনফরমেশন টেকনোলজি এইচ এম জিয়াউর রহমানসহ বাংলালিংক-এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ। সমঝোতা স্মারক স্বাক্ষরের পর বাংলালিংক-এর ফোরজি নেটওয়ার্ক, টেলিকম সলিউশন, ডিজিটাল সার্ভিস ও সংশ্লিষ্ট অন্যান্য বিষয় নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

বাংলালিংক-এর চিফ বিটুবি অফিসার শুক্রি বারঘৌট বলেন, “লা মেরিডিয়ানের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর করতে পেরে আমরা আনন্দিত। আরও শক্তিশালী নেটওয়ার্ক নিয়ে বাংলালিংক এখন গ্রাহক প্রতি সর্বোচ্চ স্পেকট্রাম প্রদানকারী বেসরকারী অপারেটর। আমরা বিশ্বাস করি, লা মেরিডিয়ান ঢাকার কর্মকর্তারা বাংলালিংক-এর ডিজিটাল সেবার মাধ্যমে উপকৃত হবেন।”

Exit mobile version