TechJano

বাংলালিংক চালু করলো ইসলামি সার্ভিস‘নাজাত’

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক চালু করেছেইসলামি সার্ভিস‘নাজাত’। ইসলামিকফাউন্ডেশনবাংলাদেশঅনুমোদিতএইসার্ভিসের মাধ্যমে ব্যবহারকারীরা নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচার ব্যবহার করতে পারবেন। এই সার্ভিসে বাংলালিংক-এর কারিগরি সহায়ক হিসেবে রয়েছে লাইভ মিডিয়া লিমিটেড।

ধর্ম বিষয়ক ভিডিওস্ট্রিমিং, মসজিদের অবস্থান, নামাজের সময়, ইসলামি ক্যালেন্ডার ও জাকাত ক্যালকুলেটরের মতো ফিচারের পাশাপাশি এই সার্ভিসের ব্যবহারকারীরা পাবেন ধর্মীয় পরামর্শের জন্য ইসলামী সওয়াল জবাবের সুবিধা। এছাড়া নাজাতেরমাধ্যমে বিশ্বের অন্যতম বৃহৎ ইসলামী সম্মেলনবিশ্ব এজতেমার লাইভ স্ট্রিমিং শোনার সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

অ্যাপ, ওয়েবসাইট ও আইভিআরএর মাধ্যমে এই সার্ভিস পাওয়া যাবে। নাজাতের অ্যান্ড্রয়েড ও আইওএস ভার্সনের অ্যাপ পাওয়া যাবে প্লে স্টোরঅ্যাপ স্টোরে।এছাড়াnajat.com.bd ভিজিট করেও এইসার্ভিসপাওয়া যাবে।আইভিআর-এর মাধ্যমেসার্ভিসটি পেতে বাংলালিংক গ্রাহকদের ২৮১৫৫ ডায়াল করতে হবে।

বাংলালিংকএর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “এই ইসলামি সার্ভিসটি চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি ব্যবহারকারীদেরকে নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচারের মাধ্যমেজ্ঞান অর্জনের সুবিধা দিয়ে পরিপূর্ণধর্মীয়অভিজ্ঞতা পেতে সাহায্য করবে।

লাইভ মিডিয়া লিমিটেডের ডিরেক্টর মোঃ তামজীদ অতুল বলেন, “ব্যবহারকারীদের ইসলাম শিক্ষার নির্ভরযোগ্য একটি মাধ্যম প্রদানের উদ্দেশ্যে আমরা বাংলালিংক-এর কারিগরি সহায়ক হিসেবে কাজ করছি।

Exit mobile version