TechJano

বাংলা নববর্ষে হুয়াওয়ের বিশেষ অফার

বাঙ্গালীদেরর প্রাণের উৎসব বাংলা নববর্ষ উদযাপনে উৎসবমূখর অফার নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)।

১ এপ্রিল থেকে আগামী ১৫ এপ্রিলে পর্যন্ত ডিসকাউন্টসহ হুয়াওয়ের যেকোনো হ্যান্ডসেট ক্রয়ে নিশ্চিৎ উপহার পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা। উপহার হিসেবে থাকছে পাওয়ার ব্যাংক, সেলফি স্টিক, ম্যাজিক ব্যাগ, স্পোর্টস ফ্লাস্ক কিংবা টি-শার্টের মধ্যে যেকোনো একটি।

এছাড়া চার ক্যামেরা বিশিষ্ট স্মার্টফোন হুয়াওয়ে নোভা টুআই-এ দুই হাজার টাকা ডিসকাউন্ট ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। ২৬ হাজার ৯৯০ টাকার বদলে এখন ডিভাইসটি পাওয়া যাবে ২৪ হাজার ৯৯০ টাকায়। আর ওয়াইসেভেন প্রাইমও মুঠোফোনেও থাকছে দুই হাজার টাকা ডিসকাউন্ট। এই অফারে মুঠোফোনটি পাওয়া যাবে ১৭ হাজার ৯০০ টাকায়।

বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষ্যে হুয়াওয়ের অফার প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপের (বাংলাদেশ) ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, আসন্ন বাংলা নববর্ষ উদযাপনে সম্মানিত ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার চালু করতে পেরে আমরা আনন্দিত। তিনি বলেন, আমরা প্রতিনিয়ত ক্রেতাদের জন্য ডিসকাউন্ট ও অফার নিয়ে আসি এবং আমরা মনে করি উক্ত অফারটিও নববর্ষ উদযাপনে উৎসবমূখর পরিবেশ তৈরি করবে।

ক্রেতারা বাংলাদেশের যেকোনো হুয়াওয়ে ব্র্যান্ড শপ থেকে হ্যান্ডসেট ক্রয় করে র‌্যাফেল ড্র এর মাধ্যমে উপহার জিতে নিতে পারবেন।

 

 

Exit mobile version