TechJano

বাজারে আসছে টেকনো ক্যামন আই স্কাই-টু, কি থাকছে এতে? দাম কত?

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড টেকনো বাজারে নিয়ে আসছে ক্যামন আই স্কাই-টু নামের নতুন একটি মডেল। টেকনো ক্যামন আই স্কাই-টু ফোনটির মাধ্যমে মূলত বিশ্ববাজারেএবারই প্রথম কোন মডেল সবার আগে বাংলাদেশের বাজারে উন্মুক্ত করতে যাচ্ছে টেকনো। চলতি মাসের ১৬ তারিখে দেশজুড়ে পাওয়া যাবে টেকনো ক্যামন আই স্কাই-টু।
অবশ্য টেকনো ক্যামন আই স্কাই-টু এর আগে ৯ আগস্ট থেকে kiksha.com “কিকশা ডট কম” থেকে প্রি-অর্ডার করা যাবে ।টেকনো ক্যামন আই স্কাই-টু প্রি-অর্ডার করলেই পাওয়া যাবে আকর্ষণীয় সব উপহারসহ ক্যাশ ডিস্কাউন্ট ও ভাউচার।
২জিবি + ১৬জিবি ভার্শনটির খুচরা মূল্য নির্ধারণ করা হয়েছে ১০,৯৯০ টাকা।
বর্তমানে স্মার্টফোন মানেই ক্যামেরা, সেলফি, ডিএসএলআর এর মত পোট্রেট মোডের বাহারি সৌন্দর্য্যের আয়োজনে ছবি তোলা।
“ক্যামন আই স্কাই-টু”-এর ব্যাক ক্যামেরাতে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্বলিত ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। আর সামনের ক্যামেরায় রয়েছে ফেস-রিকগ্নিশন ও কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তি সম্বলিত ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা। কম আলোতে ভাল ছবি তোলার জন্য ফ্ল্যাশ লাইটের সুবিধাতো আছেই। ফ্রন্টের সিংগেল কামেরায় বোকেহ মোডে ছবি তোলা যাবে, তখন সেলফিও হবে মনের মত।
হালের ট্রেন্ড ফুলস্ক্রিন ৫.৫ ইঞ্চি হাই-ডেফিনিশন এবং ১৮:৯ অনুপাতের ডিসপ্লে রয়েছে ফোনটিতে। ফোনটি দেখতেও অসাধারণ। এই মডেলটিতে রয়েছে ১.৫ গিগাহার্জের কোয়াড-কোর প্রসেসর যা এর পারফর্মেন্সে এনে দিয়েছে অনন্য গতি। ৩০৫০ মিলি-অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ব্যবহারকারীদের দিবে দীর্ঘ সময় ব্যবহারের দারুণ অভিজ্ঞতা। এছাড়াও ফোর-জি উপযোগী ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ সময়োপযোগী আরো অনেকগুলো সেন্সর ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড অরিও ৮.১ ভার্সন রয়েছে এতে।
“ক্যামন আই স্কাই টু” নিয়ে ট্রানশান বাংলাদেশ লিঃ এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রেজওয়ানুল হক বলেন, “যুগের চাহিদার সাথে প্রযুক্তিও খুব দ্রুত পরিবর্তিত হচ্ছে। বাংলাদেশের ক্রেতারা যাতে যুগের চাহিদা অনুযায়ী সাশ্রয়ী মূল্যে আধুনিক প্রযুক্তির আস্বাদ পান, বিষয়টি মাথায় রেখেই এই মডেলটি বাজারে ছাড়া হচ্ছে। বিশেষ করে ডুয়েল ক্যামেরার সাথে ফুলস্ক্রীণ ডিসপ্লের স্মার্টফোনটিকে তারা স্বাদরেই গ্রহণ করবেন বলে আশা রাখি”।

টেকনো ক্যামন আই–কেমন ফোন?

Exit mobile version