TechJano

বাজারে এলো এন্টেরিক কোটেড কালোজিরা তেলের ক্যাপসুল ‘আলিকসির’

কালোজিরা তেলের এন্টেরিক কোটেড সফট জিলাটিন ক্যাপসুল ‌‌’‌‌‌‌‌‌‌‌‌‌‌‌আলিকসির’ বাজারে নিয়ে এসেছে পূর্ণাভা লিমিডেট। ব্যতিক্রমী ও মানবদেহের জন্য অত্যন্ত উপকারী এই কালোজিরা তেলের ক্যাপসুলের বাজারে আসা উপলক্ষ্যে রাজধানীর আজগর আলী হাসপাতালে এক অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে কেক কেটে আলিকসিরের উদ্বোধন করেন হাসপাতালটির প্রধান নির্বাহী কর্মকর্তা অধ্যাপক ডা. জাবরুল এসএম হক। এ সময় উপস্থিত ছিলেন রেনাটা লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপক রিনাত রিজভী এবং পূর্ণাভা লিমিটেডের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। আজগর আলী হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ক্রিটিক্যাল কেয়ার মেডিসিনের বিশেষজ্ঞ ডা. কাজী নুরুদ্দীন আহমেদ, রেসপিরেটরী মেডিসিন বিভাগের কনসালটেন্ট ডা. আসিফ মুজতাবা মাহমুদ, ডা. মো. মতিউল ইসলাম, ডা. তারিকুল হামিদ, ডা. মুহাম্মাদ রবিউল হালিমসহ অনেকেই।

আলিকসিরের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ডা. জাবরুল এসএম হক বলেন, ‘কালোজিরার গুণের কথা বলে শেষ করা যাবে না। একে সব রোগের মহাষৌধ বলা হয়। প্রাচীনকাল থেকে কালোজিরা মানবদেহের নানা রোগের প্রতিষেধক এবং প্রতিরোধক হিসেবে ব্যবহার হয়ে আসছে। কালোজিরা তেলের এন্টেরিক কোটেড সফট জিলাটিন ক্যাপসুল আনার জন্য পূর্ণাভা লিমিটেডকে সাধুবাদ জানাই।’

রেনাটা লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপক রিনাত রিজভী বলেন, ‘আলিকসির শতভাগ বিশুদ্ধ কোল্ড প্রেসড প্রাকৃতিক কালোজিরা তেলের পরিপূর্ণ নিশ্চয়তা। এই ক্যাপসুল সেবনে কালোজিরা তেলের সকল উপকারিতা তো মিলবেই। এর পাশাপাশি আলিকসির এন্টেরিক কোটেড হওয়ায় কালোজিরা তেল সেবনে মানুষের সবচেয়ে বড় যে সমস্যা বুক জ্বালাপোঁড়া করা- তা একেবারেই থাকছে না। ফলে যে কোনো মানুষ নিশ্চিন্তে এটি সেবন করে উপকার পেতে পারে অনায়াসে।’

রিনাত রিজভী জানান, পূর্ণাভা লিমিটেড (রেনাটা লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান) তার অত্যাধুনিক কারিগরি দক্ষতায় প্রস্তুতকৃত এই ক্যাপসুল বাজারে আনার আগে এটি নীতিগতভাবে প্রয়োগ করে বৈজ্ঞানিকভাবে প্রমাণ করেছে যে, আলিকসির যেকোন রকম বিরুপ প্রতিক্রিয়া মুক্ত।

তিনি আরো জানান, আলিকসির শরীরের ক্ষতিকর কোলেস্টেরল কমিয়ে আনে এবং একই সাথে উপকারী কোলেস্টেরলের পরিমাণ বৃদ্ধি করে শরীরে চর্বির মাত্রা অত্যন্ত চমৎকারভাবে নিয়ন্ত্রণে রাখে। শরীরের অতিরিক্ত রক্তচাপ নিয়ন্ত্রণে সাহায্য করে। লোহিত রক্ত কনিকার মাত্রা বাড়িয়ে শারীরিক সুস্থতা নিশ্চিত করে। থাইরয়েড হরমোনের মাত্রা নামিয়ে এনে হাইপার থাইরয়েডিজমে উপকার করে। এছাড়া পুরুষের টেস্টোস্টেরনের মাত্রা বৃদ্ধি করতে সাহায্য করে আলিকসির।

অনুষ্ঠানে উপস্থিত সকলে ‘আলিকসির’ যা পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত, সম্পূর্ন প্রাকৃতিক কালোজিরা তেলের এন্টেরিক কোটেড ক্যাপসুল- এর সফলতা কামনা করেন।

Exit mobile version