TechJano

বাজারে এল আইলাইফের আলট্রা পোর্টেবল স্লিম ল্যাপটপ

আজ কাল অনেকেরই অফিস এবং ব্যক্তিগত কাজের জন্য ল্যাপটপ বহন করে বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে হয়। ভারি ল্যাপটপ বহনের কারণে নানা ধরনের শারীরিক সমস্যাও দেখা দেয়। এই ধরনের সমস্যা এড়াতে যুক্তরাষ্ট্রভিত্তিক ব্র্যান্ড আইলাইফ নিয়ে এলো কম ওজনের, সম্পূর্ণ মেটাল বডি, সিলভার কালারের ‘জেড এয়ার থ্রি’ ল্যাপটপ।

ল্যাপটপটি প্রথম হাতে নিলে মনে হবে আপনি অ্যাপলের ম্যাকবুক দেখছেন। আকর্ষণীয় ডিজাইন, খুবই হালকা ও স্লিম ল্যাপটপটির ওজন মাত্র ১.২ কেজি। ল্যাপটপটিতে ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিত করতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, যা দিয়ে আপনি ল্যাপটপটি আনলক করতে পারবেন।

সরাসরি দুবাই থেকে আমদানি করা, ১৩.৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের এই ল্যাপটপে মুভি দেখার জন্য অতুলনীয়। অফিস কিংবা ক্লাসে যে কোনো প্রেজেন্টেশনের জন্য অসাধারণ। ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ থাকায় আরব দেশে ছাত্রছাত্রীদের পছন্দের শীর্ষের এই ল্যাপটপে সব ধরনের অফিস এবং পার্সোনাল কাজ করা যায়।

জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চালিত এই ল্যাপটপে রয়েছে অত্যাধুনিক ইন্টেল পেন্টিয়াম প্রসেসর, যার গতি ২.৫ গিগা হার্টজ পর্যন্ত। রয়েছে ৩ জিবি ডিডিআর থ্রি র‌্যাম সঙ্গে ১২৮ জিবি এসএসডি স্টোরেজ আপনাকে দেবে দ্রুতগতিতে প্রোগ্রাম চালানোর সুবিধা। আরও থাকছে ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ। প্রয়োজনে নিজের সুবিধামতো স্টোরেজ বাড়ানো যাবে।

এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ ল্যাপটপটির দাম মাত্র ২৯ হাজার ৫০০ টাকা। সেবা সম্বন্ধে বিস্তারিত জানতে কল করুন ০১৮৪৭০৫২০৮৩, ০১৮৪৭০৫২০৮২ সাশ্রয়ী দামের অসাধারণ পারফরম্যান্সের জন্য এই ল্যাপটপটি আপনার চলার পথের সার্বক্ষণিক সঙ্গী হতে পারে।

স্টারটেক, রাইয়ান্স কম্পিউটার, ডলফিন, ড্যাফোডিল কম্পিউটার, টেকভিউ, কম্পিউটার সোর্সসহ জেলা শহর চট্টগ্রাম, নোয়াখালী, ফেনী, কুমিল্লা, রংপুর, বগুড়া, খুলনাতে অনুমোদিত শোরুমে পাওয়া যাচ্ছে। এ ছাড়াও অনলাইন শপ দারাজ ও পিকাবু থেকে কিস্তিতে কেনা যাবে। বিস্তারিত জানতে ক্লিক করুন https://bit.ly/2RbWQZz ঠিকানায়।

Exit mobile version