TechJano

বিকাশে দেয়া যাবে ঢাবির সমাবর্তন ফি

আগামী ০৬ অক্টোবর ২০১৮ তারিখে অনুষ্ঠিতব্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১তম সমাবর্তনের নিবন্ধন ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে। ২০১৫ থেকে ২০১৮ সালের মধ্যে যেসব শিক্ষার্থী স্নাতক এবং স্নাতকাত্তর সম্পন্ন করেছেন তারা এই সমাবর্তনে অংশ নিচ্ছেন।
গত ১২ আগস্ট ২০১৮ তারিখে শুরু হওয়া এই নিবন্ধনের ফি আগামী ৩১ আগস্ট পর্যন্ত বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।
বিকাশে ফি পরিশোধে শিক্ষার্থীদের কিছু ধাপ অনুসরন করতে হবে। এই লিংকে ক্লিক করে http://convocation.du.ac.bd/ সমাবর্তনের নিবন্ধন করা যাবে। প্রাথমিক তথ্য দেওয়ার পর ফি পেমেন্টের অপশন হিসেবে বিকাশ নির্বাচন করতে হবে। ওয়েবসাইটের বিকাশ গেটওয়েতে ব্যক্তিগত বিকাশ নম্বরটি দিতে হবে। এর পর মোবাইলে পাওয়া ৬ ডিজিটের ভেরিফিকেশন কোড এবং পিন দিয়ে প্রক্রিয়া শেষ করতে হবে। এসএমএস এর মাধ্যমে শিক্ষার্থী ফি দেওয়ার নিশ্চিত বার্তাটি পেয়ে যাবেন।
২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রæপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

Exit mobile version