TechJano

বিশ্বের ১ নাম্বার জুস ব্র্যান্ড ট্রপিকানা এখন বাংলাদেশে

বাংলাদেশের বাজারে পেপসিকো নিয়ে এলো বিশ্বের ১ নাম্বার জুস ব্র্যান্ড* ট্রপিকানা এর ট্রপিকানা ফ্রুট্জ। বাছাইকৃত ফল থেকে তৈরি ট্রপিকানা সেরা মানের রিফ্রেশিং জুস আর ফ্রুট বেভারেজ হিসেবে সারাবিশ্বে সুপরিচিত। ট্রপিকানা ফ্রুট্জ এর নতুন ড্রিংকস রেঞ্জ বাংলাদেশের ভোক্তাদের আসল ফলের মজার স্বাদের এক অনন্য অভিজ্ঞতার সুযোগ করে দিলো। এ দেশের ভোক্তাদের কাছে ফলের চমৎকার স্বাদ পৌঁছে দিতে ট্রপিকানা ফ্রুট্জ প্রস্তুত ও বাজারজাত করছে বাংলাদেশে পেপসিকো-র একমাত্র অফিশিয়াল ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম বেভারেজেস লিমিটেড।

ফ্রুট-বেস্ড বেভারেজ তৈরিতে ট্রপিকানা বরাবরই স্বনামধন্য। আন্তর্জাতিকভাবে সবচেয়ে মানসম্পন্ন ফল সংগ্রহ করে তা থেকে বাছাইকৃত সেরা ফল ব্যবহার করে প্রস্তুত রিফ্রেশিং জুস এবং ড্রিংকস ভোক্তার কাছে পৌঁছে দিয়ে বিশ্ব জুড়ে সকলের মন জয় করেছে ট্রপিকানা। তাই বাংলাদেশে ভোক্তারাও এই রিফ্রেশিং ট্রপিকানা ফ্রুট্জ উপভোগ করতে পারবেন ম্যাংগো, অরেঞ্জ এবং অ্যাপেল – এই তিনটি মজাদার ফ্লেভারে।

বাংলাদেশে উৎপাদিত সেরা ‘আশিনা’ আমের মজাদার স্বাদে মুগ্ধ করবে ট্রপিকানা ফ্রুট্জ ম্যাংগো। ট্রপিকানা ফ্রুট্জ অ্যাপেল-এ পাওয়া যাবে আপেলের মনকাড়া স্বাদ এবং আসল কমলার পাল্পে ভরা পাল্পি ট্রপিকানা ফ্রুট্জ অরেঞ্জ-এর প্রতিটি চুমুকেই পাওয়া যাবে স্বাদের অনন্য এক অভিজ্ঞতা।

বাংলাদেশে পেপসিকো-র কান্ট্রি ম্যানেজার দেবাশীষ দেব বলেন, “বাংলাদেশের মার্কেট আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এখানে বিশ্বের ১ নাম্বার জুস ব্র্যান্ড ট্রপিকানা নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। ভোক্তাদের কাছে উন্নত এবং আকর্ষণীয় মানের পণ্য পৌঁছে দেওয়া পেপসিকো’র অন্যতম লক্ষ্য। সে লক্ষ্যে, এ দেশের ভোক্তাদের স্বাদ ও চাহিদার বিষয়টিকে প্রাধান্য দিয়ে ট্রপিকানা ফ্রুট্জ নিয়ে এসেছি আমরা। ট্রপিকানা ফ্রুট্জ বিশ্বজুড়ে সমাদৃত, আমরা বিশ্বাস করি ট্রপিকানা ফ্রুট্জ এর রিফ্রেশিং রেঞ্জ প্রতিদিন ভোক্তাদেরকে চলতি পথে যখন-তখন মজাদার স্বাদে রিফ্রেশ্ড হবার সুযোগ করে দেবে।”

ট্রপিকানা ফ্রুট্জ ম্যাংগো ২৫০ মিঃলিঃ ২৫ টাকায়, ৩৫০ মিঃলিঃ ৩৫ টাকায় এবং ট্রপিকানা ফ্রুট্জ অরেঞ্জ ও অ্যাপেল ৩৫০ মিঃলিঃ ৪০ টাকায় পাওয়া যাবে।

পেপসিকো-র ভাইস প্রেসিডেন্ট, বেভারেজ ক্যাটাগরি, বিশাল কল বলেন- “আমরা সবসময়ই রিফ্রেশিং বেভারেজ ক্যাটাগরিকে সমৃদ্ধ করতে চাই। তাই আমাদের পোর্টফোলিওতে ট্রপিকানা ফ্রুট্জ, অনন্য এক সংযোজন হিসেবে বিবেচিত হচ্ছে। বাংলাদেশের ভোক্তাদের স্বাদ নিয়ে গবেষণা করতে গিয়ে আমরা ফলের প্রতি তাদের অন্যরকম এক ভালোবাসা দেখেছি। ভোক্তাদের স্বাদের বিষয়টি বিবেচনা করে তাদের জন্য জুস ড্রিংক হিসেবে বাজারে ট্রপিকানার মতো প্রিমিয়াম ব্র্যান্ড নিয়ে আসা আমাদের কাছে যুক্তিযুক্ত মনে হয়েছে। ট্রপিকানা ফ্রুট্জ এর সবগুলো ফ্লেভারই এর অনন্য স্বাদের চমকে এদেশের ভোক্তাদের মন জয় করে নিবে।”

ট্রান্সকম বেভারেজস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খুরশিদ ইরফান চৌধুরী বলেন, “পেপসিকো-র সাথে পার্টনারশিপের মাধ্যমে সেভেনআপ, পেপসি, মিরিন্ডা, অ্যাকুয়াফিনা এবং মাউন্টেন ডিউ এর মতো জনপ্রিয় গ্লোবাল ব্র্যান্ডগুলো আমরা বাংলাদেশের ভোক্তাদের হাতে পৌঁছে দিয়েছি, যা তাদের মন জয় করে নিয়েছে। বিশ্বের জনপ্রিয় জুস ব্র্যান্ড ট্রপিকানা-র অনন্য স্বাদের অভিজ্ঞতা এদেশের ভোক্তাদের হাতে তুলে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একই সাথে, আমাদের দেশের জনপ্রিয় ‘আশিনা’ আমের পাল্প দিয়ে সেরা স্বাদের ম্যাংগো জুস ড্রিংক তৈরি করতে পেরে আমরা সত্যিই গর্বিত। আমাদের লিকুইড রিফ্রেশমেন্ট অফারিং-এ নতুন পণ্য যোগ করতেই আমরা ট্রপিকানার মতো প্রিমিয়াম ব্র্যান্ড এদেশে নিয়ে আশার উদ্যোগ নিই। বাংলাদেশের বেভারেজ মার্কেটে আমাদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে, পেপসিকো এর গ্লোবাল ব্র্যান্ডগুলোকে সাথে নিয়ে এদেশের ভোক্তাদের চাহিদা পূরণে আমরা সবসময় সচেষ্ট ।“

*ট্রপিকানা অফ-ট্রেড ভলিউমে ২০১৭ সালে প্যাকেটজাত ১০০% জুস এবং নেকটারস্ ব্র্যান্ডের মাঝে বিশ্বে ১ নাম্বার ব্র্যান্ড হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত। সূত্র: ইউরোমনিটর ইন্টারন্যাশনাল লিমিটেড ২০১৭

পেপসিকো সম্পর্কে কিছু কথা
বিশ্বের ২০০টিরও বেশি দেশ ও অঞ্চলের ভোক্তারা প্রতিদিন ১০০ কোটি বারের বেশি পেপসিকো’র পণ্য উপভোগ করেন। ফ্রিটো-লে, গ্যাটোরেড, পেপসি-কোলা, কোয়েকার এবং ট্রপিকানা সহ সমৃদ্ধ ফুড এবং বেভারেজ পোর্টফোলিওর কারণে ২০১৮ সালে পেপসিকো ৬৪ বিলিয়ন মার্কিন ডলারেরও বেশি নেট রেভিনিউ অর্জন করে। পেপসিকো’র প্রোডাক্ট পোর্টফোলিওতে আছে ২২টি মজাদার ফুড এবং বেভারেজ ব্র্যান্ড-এর সম্ভার, যা কোম্পানিটিকে আনুমানিক বার্ষিক ১ বিলিয়ন মার্কিন ডলারেরও বেশি রিটেইল সেল্স নিশ্চিত করে।

“উইনিং উইথ পারপাস” মূলমন্ত্রে কনভেনিয়েন্ট ফুড অ্যান্ড বেভারেজ ক্যাটাগরিতে গ্লোবাল লিডার হয়ে ওঠাই পেপসিকো-র লক্ষ্য। সকল ব্যবসায়িক পদক্ষেপে পেপসিকো-র “উইনিং উইথ পারপাস” এর উদ্দেশ্য প্রতিফলিত হয়। আরো জানতে ভিজিট করুন- ww w.pepsico.com

ট্রান্সকম বেভারেজেস লিঃ সম্পর্কে কিছু কথা
ট্রান্সকম বেভারেজেস লিমিটেড আন্তর্জাতিকভাবে সমাদৃত পেপসিকো-এর অফিশিয়াল ফ্র্যাঞ্চাইজি। একমাত্র ট্রান্সকম বেভারেজেস লিমিটেড বাংলাদেশে পেপসি, সেভেনআপ, মাউন্টেন ডিউ, পেপসি ব্ল্যাক, পেপসি ডায়েট, সেভেনআপ লাইট, মিরিন্ডা এবং অ্যাকুয়াফিনা বাজারজাত করে।

Exit mobile version