TechJano

বিসিএস নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ

তথ্যপ্রযুক্তি শিল্পের জাতীয় সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর ২০১৮-২০ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি ও ৮টি শাখা কমিটির নির্বাচনের জন্য বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচন বোর্ড চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেছে। এবারের নির্বাচনে ৯৩৮ জন চূড়ান্ত ভোটার হয়েছেন।

৩০ জানুয়ারি মঙ্গলবার এই ভোটার তালিকা প্রকাশিত হয়। একই সঙ্গে বিসিএস এর ২০১৮-২০ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটিসমূহের নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়নপত্র আহবান করা হয়েছে।

১ ফেব্রুয়ারি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। ৮ ফেব্রুয়ারি বেলা ২.৩০ এর মধ্যে মনোনয়নপত্র বাংলাদেশ কম্পিউটার সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিতে হবে।

প্রসঙ্গত, নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন সেটকম কম্পিউটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক স্বদেশ রঞ্জন সাহা। সদস্য হিসেবে দি কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং মাসনুন লি. এর ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম দায়িত্ব পালন করছেন। নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন সিপ্রোকো কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার। লীডস কর্পোরেশন লি. এর চেয়ারম্যান শেখ আব্দুল আজিজ এবং কম্পিউটার ডিভাইস অ্যান্ড টেকনোলজির স্বত্ত্বাধিকারী এ.কে.এম শামসুল হুদা আপীল বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ কম্পিউটার সমিতির কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে ১০ মার্চ।

Exit mobile version