TechJano

বুয়া খোঁজার অ্যাপ এল

গৃহকর্মী বা বুয়া খুঁজছেন? ‘রোবট ডাকো’ নামে একটি অ্যাপের মাধ্যমে ঘরে বসেই খুঁজতে পারবেন। ‘রোবট ডাকো’ নিয়ে আসছে অন ডিমান্ড মেইড সার্ভিস। অ্যাপ ইন্সটল করেই প্রফেশনাল ট্রেইনিং নেয়া মেইড ডাকতে পারবেন মাত্র ত্রিশ মিনিটে।
রাজধানীতে অ্যাপ ভিত্তিক যাত্রী পরিবহন সেবা চালু হওয়ায় পরিবহন খাতে ভোগান্তি কমেছে অনেকটাই। এবার এরই ধারাবাহিকতায় ‘রোবট ডাকো’ প্রতিষ্ঠান গৃহকর্মীর চাহিদা পূরণ করবে অ্যাপে। অ্যাপটি ব্যবহার করে যে কেউ গৃহকর্মীর প্রোফাইলের রিভিউ আর রেটিং দেখে ঘণ্টা প্রতি অথবা কাজ প্রতি গৃহকর্মী ডাকতে পারবেন। আর এই সেবার সব থেকে আকর্ষণীয় দিক হলো, মাত্র ত্রিশ মিনিটেই বুয়া পৌঁছে যাবে উল্লেখিত বাসায়।
এই অ্যাপে গৃহকর্মীরা কাজ করবেন ঘণ্টা ধরে। ঘণ্টাপ্রতি দিতে হবে ১০০ টাকা। প্রাথমিক অবস্থায় ঢাকা মহানগরীর মোহাম্মদপুর ও লালমাটিয়া এলাকার বাসিন্দারা সেবাটি পাচ্ছে। আগামী ফেব্রুয়ারি থেকে ধানমন্ডী এলাকায় এ সেবা পাওয়া যাবে।
শুধু গৃহকর্মীই নয়, বেবি সিটার, বিউটিশিয়ান, টিউটর আর নিত্য প্রয়োজনীয় সব ধরনের কেনাকাটার জন্য নিজস্ব সার্ভিসম্যানও ত্রিশ মিনিটে পাওয়া যাবে রোবট ডাকো অ্যাপে।
আপাতত রোবট ডাকো’র অন ডিমান্ড ডেইলি নিডস ইন থার্টি মিনিটস” সেবাটি মোহাম্মদপুরের বাসিন্দারা উপভোগ করতে পারবেন। এজন্য গুগোল প্লে স্টোরে robot dako লিখে সার্চ করতে হবে। https://goo.gl/crpHTP

Exit mobile version