TechJano

বেসিস এবং সিটিও ফোরাম বাংলাদেশের চুক্তি স্বাক্ষর

তথ্যপ্রযুক্তিতে মানবসম্পদের উন্নয়ন, সচেতনতা বৃদ্বিতে একসাথে কাজ করবে বেসিস এবং সিটিও ফোরাম বাংলাদেশ। এই মর্মে আজ বিকাল ৫টায় বেসিসের কারওয়ান বাজার কার্যালয়ে দুই ফোরামের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। সিটিও ফোরাম বাংলাদেশ এর সভাপতি জনাব তপন কান্তি সরকার এবং বেসিস সভাপতি রাসেল টি আহমেদ এর উপস্থিতিতে

অনুষ্ঠানে নিজ নিজ ফোরামের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন বেসিসের ডিরেক্টর এ কে এম আহমেদুল ইসলাম বাবু এবং সিটিও ফোরামের সেক্রেটারি জেনারেল মো: আরফে এলাহি। সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার এই চুক্তি স্বাক্ষর আয়োজনকে দেশের আইসিটি সেক্টরের সকলের জন্য একটি যুগান্তকারী পদক্ষেপ বলে উল্লেখ করেন। বেসিস সভাপতি রাসেল টি আহমেদ ডিজিটাল বাংলাদেশের এই দুই প্রতিষ্ঠানের একত্রে কাজ করাকে সফল করার জন্য সকলের সাহায্য কামনা করেন। উক্ত সদস্যগন ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটিও ফোরামের কার্যনীর্বাহি সদস্য মো: আসিফ, ফেলো সদস্য রাজিব দাস এবং বেসিস এর কার্যনির্বাহী পরিচালক আবু ইসা মো মাইনুদ্দিন ও সেক্রেটারি হাশিম আহমেদ।
এই চুক্তির আওতায় এখন থেকে দেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে সিটিও ফোরামের বিভিন্ন কার্যক্রম তথা ইনোভেশন হ্যাকাথন, সেমিনার, সিম্পোজিয়াম, ওর্য়াকশপের মত আয়োজন গুলোতে সহযোগী ফোরাম হিসাবে কাজ করবে বেসিস এবং একই সাথে বেসিসএর বিভিন্ন কার্যক্রম যেমন সফট এক্সপো ও অন্যান্য আয়োজনে তার এক্সপার্ট নলেজ পুল দিয়ে সহযোগিতা করবে সিটিও ফোরাম বাংলাদেশ।

Exit mobile version