TechJano

বেসিস সভাপতি হিসেবে সৈয়দ আলমাস কবীরের আহ্বান

বেসিস সদস্যদের সম্মিলিত ভালোবাসা আর সমর্থনে টিম হরাইজন নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। কৃতজ্ঞ বেসিসের প্রত্যেক সম্মানিত সদস্যদের প্রতি। কৃতজ্ঞ বেসিসকে ঘিরে, বেসিসের উন্নয়নকে ঘিরে, সম্মানিত সদস্যদের আস্থার জায়গায় আমাদের নির্বাচিত করবার জন্য। সময়ের বাস্তবতায়, বেসিসকে যুগোপযোগিভাবে এগিয়ে নিয়ে যাওয়া আর বেসিস নিয়ে আপনাদের গুরুত্বপূর্ণ ভাবনা আর পরিকল্পনাকে দ্রুততম সময়ে বাস্তবায়নই হবে এখন আমার সর্বাগ্রিধাকার লক্ষ্য। আপনাদের ভালোবাসায় ঐক্যবদ্ধ বেসিস গড়তে দ্রুততম সময়ে তা বাস্তবায়ন সম্ভব হবে বলে বিশ্বাস বেসিস সভাপতি হিসেবে আমার ও আমার বোর্ডের।
আপনাদের ভালোবাসার বহি:প্রকাশ আর আমাদের প্রতি আপনাদের আস্থার প্রতিফলনে, টিম হরাইজন পেয়েছে নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতা। এমন বিজয়ের পরে, টিম হরাইজন সভাপতি হিসেবে আমি সৈয়দ আলমাস কবীর, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে ফারহানা এ রহমান, ভাইস প্রেসিডেন্ট হিসেবে শোয়েব আহমেদ মাসুদ ও মুশফিকুর রহমানকে চূড়ান্ত করেছে।
বিজয়ের এই মাহেন্দ্রক্ষণে বলতে চাই, বেসিস সময়ের সাথে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে, বেসিসকে নিয়ে আপনাদের পরিকল্পনার বাস্তবায়নে। বেসিস-কে নিয়ে আপনাদের আকাংখার বাস্তবায়ন ঘটবে দ্রুততম সময়ে। স্বার্থান্বেষী মহলকে পিছনে ফেলে, বেসিসের স্বার্থ আর সদস্যদের পারস্পরিক যোগসূত্রকে এক সুতায় ঐক্যবদ্ধভাবে গেঁথে, বেসিসকে প্রতিষ্ঠা করতে চাই স্বচ্ছ্ব, জবাবদিহিতায় অনন্য, পরিকল্পনার বাস্তবায়নে দৃষ্টান্ত আর দেশের অন্য সব সংগঠনের কাছে অনুকরণীয় সংগঠন হিসেবে।

Exit mobile version