TechJano

ব্রিটিশ কাউন্সিলের সহযোগিতায় ‘এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা’ কর্মশালায় অংশগ্রহণের সুযোগ

ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের সহযোগিতায় বাংলাদেশ ইউকে অ্যালুমনাই নেটওয়ার্ক (BUKAN) এর ব্যানারে ‌‘এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা’ নামে একটি কর্মশালার আয়োজন করা হয়েছে। তরুণ উদ্যোক্তা উন্নয়ন ও তাদের একটি প্ল্যাটফরম তৈরি করার লক্ষে কমিউনিকেশন ফার্ম র’দিয়া আইএনসি কর্মশালাটির আয়োজন করেছে।

ঢাকাস্থ ব্রিটিশ কাউন্সিল অডিটোরিয়ামে ২৯ সেপ্টেম্বর শনিবার এ কর্মশালা অনুষ্ঠিত হবে। ‘এন্ট্রারপ্রেনারশিপ ভিস্তা’ সম্ভাবনাময় নবীন ও তরুণ উদ্যোক্তাদের জ্ঞান ও অভিজ্ঞতা অর্জনের একটি সুযোগ। সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞ ও সফল উদ্যোক্তারা এখানে আলোচনায় অংশ নেবেন।

২০-৩৫ বছর বয়সী ১০০ জন উদ্যোক্তা এতে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এতে বিনা মূল্যে অংশ গ্রহণের সুযোগ পাওয়া যাবে এবং থাকছে কর্মশালা পরবর্তী উদ্যোক্তাদের জন্য ফ্রি কাউন্সেলিং সেবা। নারী উদ্যোক্তা অংশগ্রহণের অগ্রাধিকার দেবার পাশাপাশি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি)ক্ষেত্রে অর্জনের সামাজিক উদ্যোক্তা ধারণাটি কীভাবে সহায়ক হতে পারে কর্মশালায় তা জোর দেওয়া হবে।

১৯ সেপ্টেম্বরের মধ্যে শুধুমাত্র অনলাইনে আবেদন/ নিবন্ধন করতে হবে। বিস্তারিত জানা যাবে https://www.facebook.com/events/927687090772650/ এ লিংকে।

Exit mobile version