TechJano

ভিভো এক্স৭০ প্রো+ চমকের সাথে বাজারে আসবে

ভারতে ভিভো এক্স৬০ সিরিজের এক্স৬০, এক্স৬০ প্রো, এবং এক্স৬০ প্রো+ লঞ্চের রেশ বলতে গেলে এখনও কাটেনি। কিন্তু এর মধ্যেই ভিভো এক্স৬০ এর উত্তরসূরি, এক্স৭০ সিরিজ চর্চায় চলে এল। নতুন একটি রিপোর্ট অনুসার ভিভো, এক্স৭০ সিরিজের ওপর কাজ শুরু করেছে। লঞ্চের তারিখ না জানা গেলেও, আপকামিং সিরিজের সবচেয়ে প্রিমিযাম ভ্যারিয়েন্ট ভিভো এক্স৭০ প্রো+ এর ব্যাপারে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উইবোতে একজন টিপস্টারের দাবি, ভিভো এক্স৭০ প্রো+ ১/১.৩১ ইঞ্চি এর থেকেও বড়ো আকারের সেন্সর সহ আসবে। আবার এক্স৬০ সিরিজের মতো এতেও থাকবে Zeiss ব্র্যান্ডিং। ক্যামেরার রেজোলিউশন এই মুহূর্তে অজানা।

এছাড়াও, টিপস্টারের মতে এক্স৭০ প্রো+ হ্যান্ডসেটের জন্য ভিভো, Samsung E4 অ্যামোলেড প্যানেল ব্যবহার করবে। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজোলিউশন সাপোর্ট করবে বলে আমরা প্রত্যাশা রাখতে পারি। ফ্ল্যাগশিপ ফোন হওয়ায় এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেটে চলবে।

টিপস্টার আরও বলেছেন, ভিভো এক্স৭০ প্রো+ আরও বড়ো ৪,৫০০ এমএইচ ব্যাটারি ও ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। ফোনটির আর একটি বড়ো আপগ্রেড স্পিকার সেটআপে দেখা যাবে। ভিভো এক্স৬০ প্রো+ এর মতো এতে সিঙ্গেল স্পিকার থাকবে না। পরিবর্তে এটি ডুয়েল স্পিকারের সঙ্গে আসবে। ভিভো জুনের দিকে ভিভো এক্স৭০ প্রো+ এর ঘোষণা করতে বলে টিপস্টার অভিমত প্রকাশ করেছেন।

Exit mobile version