TechJano

ভিসা-মাস্টার কার্ড নগদে যুক্ত হলো

যে কোনো ব্যাংকের ভিসা ও মাস্টার কার্ড থেকে ডাক বিভাগের মোবাইলে আর্থিক সেবা নগদে লেনদেন সুবিধার উদ্বোধন করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। নতুন এই সেবায় অ্যাডমানিতে ‘লাখপতি’অফারও ঘোষণা করা হয়।

শুক্রবার (১০ জুলাই) রাতে ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে এই সেবার উদ্বোধন করা হয়।

যেকোনো ভিসা ও মাস্টার কার্ড থেকে এখন খুব সহজেই কোনো ধরনের চার্জ ছাড়াই নগদ অ্যাকাউন্টে টাকা আনা যাবে। নগদে অ্যাড মানি সেবায় দেশের লাখ লাখ গ্রাহক বাংলাদেশের যেকোনো ব্যাংকের ভিসা ও মাস্টার ডেবিট ও ক্রেডিট কার্ড থেকে মুহূর্তেই বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন।

নগদ অ্যাকাউন্টে টাকা আনতে নগদ অ্যাপের অ্যাড মানি অপশন থেকে কার্ড টু নগদ এবং ভিসা অথবা মাস্টারকার্ড নির্বাচন করে, ভিসা অথবা মাস্টারকার্ডের তথ্য সংযুক্ত করে, টাকার পরিমাণ, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও নগদ পিন দিয়ে প্রক্রিয়া সম্পন্ন করতে হবে এবং তাৎক্ষণিকভাবেই টাকা নগদ অ্যাকাউন্টে চলে আসবে

সোলাইমান সুখনের সঞ্চালনায় এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম বিভাগের জেনারেল ম্যানেজার মেজবাহ উল হক, ডাক বিভাগের মহাসচিব সুধাংশু শেখর ভদ্র, মাস্টার কার্ডের ঢাকা অফিসের কান্ট্রি ম্যানেজার সৈয়দ কামাল আহমেদ, ভিসার দক্ষিণ এশিয়ার প্রতিনিধি সৌম্য বসু, নগদ সিইও তানভীর এ মাসুক।

Exit mobile version