TechJano

মন্ত্রী মোস্তফা জব্বারকে বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নেতৃবৃন্দের শুভেচ্ছা

নবনিযুক্ত ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বারকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের তথ্যপ্রযুক্তি বিষয়ক পেশাজীবীদের বৃহত্তম রেজিস্টার্ড সংগঠন বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ। আগারগাঁওয়ের বাংলাদেশ আইসিটি মন্ত্রনালয়ের অফিসে এক সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সভাপতি হাফিজ মোঃ হাসান বাবু মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

হাসান বাবু বলেন, আমরা বিশ্বাস করি, বাংলাদেশের আইসিটি ক্ষেত্রটি মোস্তফা জব্বারের মত একজন অভিজ্ঞ, দক্ষ এবং ভিশনারি মন্ত্রীর হাত ধরে অনেকদূর এগিয়ে যাবে। বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নতুন নির্বাচিত কমিটির পক্ষ থেকে নতুন কমিটির শ্লোগান ‘ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দেশী মেধা ও প্রযুক্তির অগ্রাধিকার’ ও মন্ত্রীকে জানান হয়। উল্লেখ্য যে, মাননীয় মন্ত্রী ও দায়িত্ব গ্রহণ করে দেশী মেধা ও দেশী সফটওয়ারকে প্রাধান্য দেবার কথা বলেছেন এবং বিদেশ নির্ভরতা কমানোর জন্য কাজ করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

অনুষ্ঠানে মন্ত্রী মোস্তাফা জব্বার বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন।

বাংলাদেশ কম্পিউটার সোসাইটির মহাসচিব পরিকল্পনা মন্ত্রনালয়ের সিনিয়র সিস্টেম এনালিস্ট মোঃ তমিজউদ্দিন, ভাইস প্রেসিডেন্ট জনতা ব্যাংকের জেনারেল ম্যানেজার (আইসিটি)এসকে মোঃ জামিনুর রহমান, ট্রেজারার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোবোটিক্স এন্ড মেকাট্রনিক্স বিভাগের চেয়ারম্যান লাফিফা জামাল সহ নতুন কমিটির নির্বাচিত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Exit mobile version